শনিবার, মে ২৫, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতিসিদ্ধিরগঞ্জ

অন্যায়, অত্যাচারের বিরুদ্ধে রাজনীতি করতে এসেছি: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান বলেন, যেখানে অন্যায়, যেখানে অত্যাচার, যেখানে অবিচার সেখানে কথা বলতে রাজনীতি করতে এসেছি। আমি সাধারণ মানুষের পক্ষে কথা বলার জন্য রাজনীতি করছি। আমি ধান্দাবাজি করার জন্য রাজনীতি করতে আসি নাই। আজকে মা বোন ও সবাইকে ঘুম থেকে জেগে উঠার জন্য সবাইকে অনুরোধ করছি। কে বা কাহারা গাড়িতে আগুন দিচ্ছে এবং ট্রেনে আগুন দিয়ে মানুষকে হত্যা করছে। দেশের বাহিরে বসে হুকুম করবে আর দেশের মানুষ নাশকতা করে ফেরারী জীবন কাটাচ্ছে। বিগত সময়ে বিএনপি ক্ষমতায় থাকাকালিন মানুষ কত অত্যাচার নির্যাতন সহ্য করতে হয়েছে তা ভাষায় প্রকাশ করা যাবে না। নারায়ণগঞ্জে পতিতালয়ে শিশু বাচ্চাদের দিয়ে দেহ ব্যবসা করে টাকা কামিয়ে নিয়েছে। আর সেই টাকার শাড়ি কাপড় খালেদা জিয়া গ্রহণ করেছে।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধায় সদরের মুসলিমনগর নয়াবাজার এলাকায় এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, ৫ বছরের জন্য একটা ফল গাছ লাগিয়ে পরিচর্যা করলে ৫ বছর পর ফল খেতে পারবেন এবং ফুল গাছ লাগালে ফুল পাবেন। আর সেটা নিয়মিত ফল ও ফুল পাবেন। কিন্তু কলাগাছ লাগালে শুধু কলাই পাবেন। তাই বুজে শুনে গাছ রোপন করতে হবে। তাহলেই ফল খেতে পারবেন এবং ফুলের সুবাস নিতে পারবেন৷ একজন জনপ্রতিনিধি নির্বাচিত করার ক্ষেত্রে সেই ভাবে চিন্তা করা উচিৎ। আমি ওমরা পালন করতে গিয়ে ওয়াদা করে এসেছিলাম সমাজ থেকে মাদকমুক্ত করবো। সেই চিন্তা মাথায় নিয়ে মাদক বিরোধী কাজ করছি। নির্বাচনের পর মাদক সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু এবং মেয়েদের উত্যক্তকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মাঠে নামবো। এরা সমাজের কিট, তাদেরকে কোন ভাবে ছাড় দিবো না।

উঠান বৈঠকে এনায়েতনগর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক সরকারের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা দেলোয়ার, আব্দুল মতিন, যুবলীগ নেতা সোহেল, স্বেচ্ছাসেবক লীগ নেতা বিল্লাল হোসেন, খলিলুর রহমান টিটুর সার্বিক তত্বাবধানে উঠার বৈঠক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক জাহাঙ্গীর হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক মাসুদ, মহিলা বিষয়ক সম্পাদক বিউটি, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল, আওলাদ হোসেন, স্থানীয় মহিলা নেত্রী আসমা আকতার রিতা, লিপি, আব্দুল জলিল মেম্বার, আকতার হোসেন সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email