বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
Led03রাজনীতিসোনারগাঁ

আওয়ামী লীগের সমাবেশের জন্য প্রস্তুত কাঁচপুর

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: লাখ নেতাকর্মী ও সমর্থকদের সমাগমের লক্ষ্য নিয়ে বিশাল সমাবেশ আয়োজনের প্রস্তুতি শেষ করেছে আওয়ামী লীগ।

কাঁচপুর ব্রীজের পূর্ব পাড়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের প্রবেশমুখে ইতোমধ্যেই তৈরি করা হয়েছে মঞ্চ। নেতাদের বসার জন্য আনা হয়েছে ৫ হাজার চেয়ার। এরপর বিস্তীর্ণ খোলা রাস্তা থাকবে সংগঠনের বিভিন্ন ইউনিটের কর্মীদের জন্য।

বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্র ঠেকাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচীতে শান্তি সমাবেশটি হবে শুক্রবার বিকাল ৩টায়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে আসার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের।

এছাড়াও উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ।

পাশাপাশি উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

আওয়ামী লীগ নেতারা জানান, মঞ্চে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কেন্দ্রীয় ও জেলার শীর্ষ নেতারা থাকবেন। মঞ্চের সামনে ৫ হাজার চেয়ার থাকবে আওয়ামী লীগ নেতাসহ আমন্ত্রিত অতিথিদের জন্য।

ব্যাপক নেতাকর্মীর সমাগম ঘটাতে নারায়ণগঞ্জের প্রতিটি উপজেলায় প্রস্তুতি সভা করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার ছাড়াও ইউনিট গুলোকে ইতোমধ্যে নানা নির্দেশনা দেওয়া হয়েছে। সমাবেশে নারায়ণগঞ্জের পাশাপাশি আশপাশের জেলা ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email