রবিবার, মে ১৯, ২০২৪
Led04আড়াইহাজার

আড়াইহাজারে অটোরিকশার জন্য বাপ্পিকে খুন করার অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: বাড়ি থেকে নিখোঁজের ১ দিন পর ১২ বছর বয়সী বাপ্পির লাশ পেয়েছে পুলিশ।

নিহত বাপ্পির মা পারভীন এখন দাবি করছেন ‘ব্যাটারি চালিত রিকশা ছিনতাইয়ের জন্য হত্যা করা হয়েছে বাপ্পিকে’।

লিটন নামের এক ৩৫ বছর বয়সী ব্যক্তিকে অভিযুক্ত করে শনিবার আড়াইহাজার থানায় অজ্ঞাতনামা ৩ আসামীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে সে।

নিহত বাপ্পি উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দি পূর্বপাড়া এলাকার খোকনের ছেলে। ১২ বছর বয়সেই ব্যাটারী চালিত রিকশা চালিয়ে নিজের অস্বচ্ছল পরিবারের পাশে দাঁড়িয়ে ছিলেন।

বাপ্পির মা মামলায় উল্লেখ করেন, প্রতিদিনের মতো ১৩ সেপ্টেম্বর বাড়ি থেকে বের হয়ে ফিরেনি। তার নিজ এলাকার মৃত করম আলীর ছেলে ৩৫ বছর বয়সী লিটন মিয়া সকাল ১০টার দিকে তার শ্বশুরবাড়ীতে যাবে বলে বাপ্পির অটোরিকসা ভাড়া নেয়। এর পর সাড়া দিন সে বাপ্পির অটোতে চড়ে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। পরে বৃহস্পতিবার পুলিশ বাপ্পির লাশ উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ এলাকার একটি পেয়ারা গাছের নিচের একটি ডোবা থেকে উদ্ধার করে।

বাপ্পির মা পারভীন জানান, ছেলে বাড়ীতে ফিরে না আসায় আসামী লিটনের কাছে বাপ্পির সন্ধান চাইলে লিটন তাকে উল্টাপাল্টা কথা বলে। তিনি মামলায় উল্লেখ করেন, তার ছেলের অটোরিকসাটিসহ তার গলায় ও হাতে থাকা একটি চেইন ও একটি ব্রেসলেট ছিনিয়ে নেয়ার জন্যই তাকে আসামী লিটন ও তার অজ্ঞাতনামা সহযোগিরা হত্যা করেছে।

আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email