মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
রাজনীতি

আনন্দ আমাদের হবে নির্বাচনের পরে: সেলিম ওসমান

লাইভ নারয়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, ‘ভোটাররা যেন ভোট কেন্দ্রে উপস্থিত হয়, এটা আমাদেরকে নিশ্চিত করতেই হবে। আগুন সন্ত্রাসী যারা আছে, তারা আজকে সারা দিন অবরোধ দিচ্ছে, হরতাল দিচ্ছে। ভোটারদের মনে আতঙ্ক সৃষ্টি করার চেষ্টা করছে। আমরা ভোটাররা যদি সচেতন হতে পারি, তবে তারা আমাদের মনে আতঙ্ক সৃষ্টি করতে পারবে না। তারা যে হরতাল দিচ্ছে, কারও খবর নেই। তারা যে অবরোধ দিচ্ছে, কারও খবর নেই। আজকে ঢাকা থেকে আসতে সাড়ে ৩ ঘন্টা লেগেছে।। তাহলে হরতালটা কোথায়?’

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ফতুল্লায় অবস্থিত সেলিম ওসমানের মালিকানাধীন রপ্তানিমুখী পোশাক শিল্প প্রতিষ্ঠান উইজডম অ্যাটায়ার্স লিমিটেড গার্মেন্ট কারখানায়, আয়োজিত এক দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমাদের ভোটারদের ভীতি থেকে মুক্ত রাখতে হবে। ঘরে ঘরে যেয়ে আমাদের ভোটারদেরকে বোঝাতে হবে এবং তাদের বুঝিয়ে ভোট সংগ্রহ করতে হবে। এ কাজ আমার একার পক্ষে সম্ভব না, প্রয়োজন আপনাদের। আনন্দ আমাদের হবে, কিন্তু তা হবে নির্বাচনের পর। এখন আমাদের কাজ করতে হবে। প্রত্যেকটা স্থানীয় মেম্বার, চেয়ারম্যান, কাউন্সিলরদের উদ্দেশ্য করে বলতে চাই, আপনারা নিজেদের নির্বাচনে যে যে কম্পিটিডরদের সাথে লড়েছেন, তাদের সাথে মিলে যদি কাজ করেন, তবে ইনশাল্লাহ আপনারা জয়ের মুখ দেখবেন।’

চেয়ারম্যান ও কাউন্সিলরদের উদ্দেশ্য করে তিনি বলেন, এক ওয়ার্ডের মানুষ আরেক ওয়ার্ডে যাবেন না। আমাদের কোন মেইন ব্যাস ক্যাম্প হবে না। এলাকা ভিত্তিক নির্বাচনী প্রচারণা করবো। নির্বাচনী যে আইন আমাদের জন্য দেয়া হয়েছে, আমরা তার বাইরে যাব না। নির্বাচনে কি আইন রয়েছে তা শনিবার পর্যন্ত দেখবো। রবিবার থেকে আমাদের নির্বাচনী কাজ শুরু করবো, যদি তা করবোর অনুমোদন থাকে।

এর আগে, বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় একেএম সেলিম ওসমানের জন্য উপস্থিত বিকেএমেএ এর কর্মকতাবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, কাউন্সিলর ও সমর্থকদের কাছে সুস্বাস্থ্য ও নির্বাচনের জন্য দোয়া চান।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন ধামগড় ইউনিয়ন চেয়ারম্যান মো. কামাল হোসেন, মুছাপুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাকসুদ হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন প্রধান, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সালাম মিয়া, সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামারুল হাসান মুন্না, সাবেক কাউন্সিলর সফিউদ্দিন প্রধানসহ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email