রবিবার, মে ২৬, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

আপনাদের ভোটটা সেলিম ওসমানের হক: কাজল

লাইভ নারায়ণগঞ্জ: চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল বলেন, আমি আজ শুধু সেলিম ওসমানের জন্য ভোট চাইতে এসেছি। যদি সেলিম ওসমান আপনাদের কোন ক্ষতি না করে থাকেন, তাহলে আপনাদের ভোটটা তাকেই দেবেন। আপনাদের এই ভোট টা সেলিম ওসমানের হক।

রবিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর থানার পাশে নারায়ণগঞ্জ-৫ আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্পে ব্যাবসায়ী ও আইনজীবীদের সাথে মত বিনিময় সভায় এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, আগামী ৭ তারিখ সকালে অবশ্যই ভোট কেন্দ্রে গিয়ে লাঙ্গল মার্কায় ভোট দেবেন। ভোট দেয়া আপনাদের অধিকার।

এসময় সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির মনোনিত প্রার্থী সেলিম ওসমান, জেলা মুক্তিযুদ্ধ সংসদের সাবেক কমান্ডার ও সাবেক এমপি মোহাম্মদ আলী, বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আবু হাসনাত মো শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ড এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল হাসান সজল, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক এড. মহসিন মিয়া, সহ-সভাপতি রবিউল আলম রনি, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, আইন বিষয়য়ক সম্পাদক এড ওয়াজেদ আলী খোকন, দপ্তর সম্পাদক এড বিদ্যুৎ কুমার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাফায়েত আলম সানিসহ বিভিন্ন ব্যবসায়ী ও আইনজীবীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email