শনিবার, মে ২৫, ২০২৪
বন্দর

“আমরা বিল দেই অথচ গ্যাস পাইনা” মাহমুদনগর এলাকাবাসী

লাইভ নারায়ণগঞ্জ: ‘‘বিল দেই গ্যাস নেই,মানবোনা কিছুতেই’’শ্লোগানকে সামনে রেখে গ্যাস সংকট নিরসনের দাবিতে মানববন্ধন করেন মাহমুদনগর এলাকাবাসী। ১১ ডিসেম্বর সোমবার সকাল ১১টায় বন্দরের ২০ নাং ওয়ার্ডের মাহমুদনগর বড় মসজিদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন,আমরা বিল দেই অথচ গ্যাস পাইনা এটা আমাদের উপর অন্যায় করা হচ্ছে। যদি গ্যাসই না দেয়া হয় তাহলে বিল কেনো নেয়া হয়? তারা আরা বলেন,২০নং ওয়ার্ডের মাহমুদনগর এলাকাটি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের চারজন জনপ্রতিনিধির অধীনে। একজন মাননীয় মেয়র,দ্বিতীয়জন এই আসনের সংসদ সদস্য,তৃতীয়ত অত্র ওয়ার্ডের কাউন্সিলর এবং চতুর্থত মহিলা কাউন্সিলর কেউই আমাদের গ্যাস সংকট নিয়ে মাথা ঘামায়নি। আমরা ৩বছর ধরে গ্যাস পাইনা ভাল-মন্দ খেতেও পারিনা। মাননীয় প্রধানমন্ত্রী আপনি আমাদের অভিভাবক। দেশে অজস্র উন্নয়ন হয়েছে আপনার মাধ্যমে। আপনার উন্নয়নের ফিরিস্তি বলে শেষ করা যাবেনা। আমরা চাই গ্যাস নিয়েও আমাদেরকে একটা সুষ্ঠু সমাধা দিন আমরা আর না খেয়ে থাকতে চাইনা।

এসময় মিডিয়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাব্বির আহমেদ সেন্টু’র সার্বিক তত্ত্বাবধানে মানববন্ধনে সভাপতিত্ব করেন মাহমুদনগর পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ হুমায়ুন কবির। এতে বক্তব্য রাখেন ইঐউঝ অপরাধ প্রতিরোধ কল্যণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোমেন ইসলাম, মাহমুদনগর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,শাহজাহান সেক্রেটারি,ওয়ালিদ উল্লাহ,নাসির আহমেদ শিপন,মোঃ জসিম উদ্দিন,শিউলী বেগম,নূরজাহান বেগম,ফাতেমা বেগম ও কহিনূর বেগম। এ সময় উপস্থিত ছিলেন মোঃ সফিকুল ইসলাম,কামাল হোসেন,দুলাল গোসেন,বায়োজিদ ইসলাম,দীল মোহাম্মদ,আমান হোসেন,মোঃ রাসেল,অন্তর,খটা মিয়াসহ এলাকার সর্বস্তরের নারী-পুরুষ,আবাল বৃদ্ধ বনিতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email