মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led02সদর

এনসিসি’র শীতলক্ষ্যা ব্রীজ প্রকল্প: ব্যায় বেড়ে ৭০০ কোটি

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর ৫নং ঘাট এলাকা দিয়ে ৫০০ কোটি টাকা ব্যয়ে কদমরসুল ব্রীজ করার কথা থাকলেও সেটির ব্যয় বেড়ে দাড়িয়েছে ৭০০ কোটি টাকা। বাজেট অনুমোদনের জন্য একনেকে উপস্থাপন করা হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

সোমবার (১১ সেপ্টেম্বর) সকালে সিটি কর্পোরেশনের নগর ভবন অডিটোরিয়ামে আয়োজিত ২০২৩-২০২৪ সালের বাজেট ঘোষণা অনুষ্ঠানে মেয়র এ কথা জানান।

মেয়র আইভী বলেন, সেতুটি করতে গিয়ে আমার বিভিন্ন বাধার সম্মুখীন হতে হয়েছে। প্রথমে বাধা দেয় কুমুদিনি। সেখানে ব্রীজ করলে তাদের সমস্যা হবে উল্লেখ করে মন্ত্রনালয় এবং প্রধানমন্ত্রী বারাবরও চিঠি দিয়েছে তারা। পরে যখন সেই সমস্যাটি সমাধান করলাম, আবার বাধা দিলো রেলওয়ে। তারা নাকি জমি দিবে না। পরে অনেক কষ্টে, মাননীয় মন্ত্রী মহোদয়ের সাথে কথা বলে সেই সমস্যাটিও সমাধান করলাম। তার পরে আবার বাধা দিলো খাদ্য মন্ত্রনালয়। ব্রীজের একটি পিলার তাদের জমির উপর পরবে। পরে অন্যত্র একটি গোডাউনের জন্য জায়গা বরাদ্দ দেয়ার কথা বলে সেই সমস্যাটিও সমাধান করলাম।

তিনি বলেন, প্রায় ৫ বছর ধরে এই ব্রীজটির জন্য কষ্ট করে যাচ্ছি। এতদিনে ব্রীজটির ব্যয় বেড়ে দাড়িয়েছে ৭০০ কোটি টাকা। আগামীকাল বাজেটটি একনেকে উপস্থাপন করা হবে। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী এটি পাশ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email