বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Led06রাজনীতি

এমন কোন অপকর্ম নাই যেটা আওয়ামী লীগ করে নাই: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, ‘আজ এমন কোন অপকর্ম নাই যেটা আওয়ামী লীগ করে নাই। চুরি, ডাকাতি, ধর্ষণ, খুন, গুম; সবচেয়ে বড় কথা হলো তারা ২০ কোটি মানুষের হাসি কেড়ে নিয়েছে। আজ যখন এসকল অপকর্মের বিরুদ্ধে বিএনপি কথা বলছে, তাই বিভিন্ন কৌশলে তারা আমাদের ঘায়েল করতে চায়।’

তিনি বলেন, বাংলাদেশের ৬৪ জেলার এসপি-ডিসি ও সচিবালয়ের সচিবদের বলতে চাই, আপনারা বাংলাদেশের নাগরীক। আমাদের পূর্ব পুরুষরা ১৯৭১ সালে বাংলাদেশকে স্বাধীন করেছিলেন আমাদের মৌলিক অধিকার গুলো বাস্তবায়ন করার জন্য। আজ সেই মৌলিক অধিকার ধ্বংসের পথে। তাই আপনারা এই অবৈধ সরকারকে আর কোন সহযোগীতা করবেন না। আর যদি করেন তাহলে আপনাদের নামও আমরা কালো তালিকা করে জাতিসংঘে পাঠাতে বাধ্য হবো।

এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, বিএনপি সব সময় একটি নির্বাচনমুখী দল। ১৯৭০ সালে তৎকালিন পশ্চিম পাকিস্তানে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর মুক্তিকামী মানুষের আশা-আকাঙ্খা পূরণে তারা ব্যর্থ হয়েছিলো। যার কারণে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জন্ম হয়েছিলো। ২০০১-২০০৬ পর্যন্ত আওয়ামী লীগ তত্বাবধায়ক সরকারের দাবী তুলে, নৌকার বৈঠা দিয়ে মানুষ খুন করে ওয়ান ইলেভেন সৃষ্টি করেছে। ওয়ান ইলেভেন সরকারের অধিনে নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতা গ্রহণ করে তারা সর্বপ্রথম টার্গেট করে জিয়া পরিবারকে। তারা জানে, যদি শহীদ জিয়া পরিবার বাংলাদেশে থাকে, তাহলে খালেদা জিয়ার নেতৃত্বে তাদের অত্যাচারের প্রতিবাদ এদেশের মানুষ করবে।

মহানগর বিএনপির এই শীর্ষ নেতা আরও বলেন, এ সরকার ক্ষমতায় আসার পর কি দেখলাম আমরা? মানুষের গণতন্ত্র হরণ, বাকস্বাধীনতা হরণ, সংবাদপত্রের স্বাধীনতা কেড়ে নিয়েছে, ভোটের অধিকার কেড়ে নিয়েছে, দ্রব্য মুল্যের দাম আজ বেড়ে গিয়েছে, এই মেগা প্রকল্প গুলো হচ্ছে তাদের চুরির একটি সুত্র। তারা মেগা প্রকল্পের নামে যেভাবে চুরি করছে, সেটা নজিরবিহীন। আর এর বিরুদ্ধে যখন বিএনপি নেতাকর্মীরা কথা বলা শুরু করেছে তখন থেকে নানান হামলা-মামলা শুরু হয়েছে।

সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক বক্তব্যে এড. আবু আল ইউসুফ খান টিপু এসব কথা বলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email