শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

এমপি খোকাকে নির্বাচিত করতে বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিদের সভা

লাইভ নারায়ণগঞ্জ: ‘আবারো শেখ হাসিনা, আবারো উন্নয়ন’ ও ‘আবারো লিয়াকত হোসেন খোকা, আবারো উন্নয়ন’ এই স্লোগানকে সামনে রেখে সোনারগাঁও উপজেলার সকল ইউনিয়ন পরিষদ ও পৌরসভার বর্তমান ও সাবেক সদস্য এবং কাউন্সিলদের সমন্বয়ে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। শনিবার (৪ নভেম্বর) দুপুরে সোনারগাঁও উপজেলায় রয়েল রির্সোটে ওই সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এবং নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডে মেম্বার মো. নজরুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান ও সাংসদ পত্নি ডালিয়া লিয়াকত।

এদিকে, সকালে থেকে হাস্যউজ্জ্বল মুখে উপস্থিত হতে থাকে সোনারগাঁও উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ থেকে আগত মেম্বারগণ। একত্রিত হয়ে প্রতিটি ইউনিয়ন মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার তাদের আসন গ্রহন করে এবং ইউনিয়ন ভিত্তিক মেম্মাররা একত্রিত হয়ে প্রতিশ্রুতি দেয়, আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এবং জাতীয় পার্টির প্রসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকাকে জয়লাভ করাবে। এ সময় বিগত ১০ বছরের যার যার ইউয়নে লিয়াকত হোসেন খোকার উন্নয়নের ধারাবাহিক কাজ গুলো তুলে ধরেন।

অনুষ্ঠানে মেম্বারগণের একত্রিত সিদ্ধান্ত মোতাবেক একজন প্রতিনিধি ঘোষণা দিয়ে জানান, আমরা সকল মেম্বারগণ মিলে সিদ্ধান্ত নিয়েছি। নারায়ণগঞ্জ-৩ আসনের লিয়াকত হোসের খোকার বিকল্প কেই নেই। তিনি সোনারগাঁবাসীর জন্য একটি ব্রান্ড। সোনারগাঁয়ে উন্নয়নের জন্য আমরা তাঁর পাশে আছি এবং থাকবো। সোনারগাঁও মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, একটি প্রথা যার কর্মের প্রেরণা হিসেবে নিয়েছেন। তিনি হলেন সোনারগাঁয়ের মাটি ও মানুষের নেতা এমপি লিয়াকত হোসেন খোকা। আমরা সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিরা উন্নয়ণের ধারাবাহিকতা ধরে রাখতে লিয়াকত হোসেন খোকাকে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে দূঢ় প্রত্যয় ব্যাক্ত করছি।

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁয়ের মানুষ আমার পরিবার। আপনারা মানুষ ভাল থাকলে আমি ভালো থাকি। আমি সবসময় সুন্দর সোনারগাঁ গড়ে তোলার স্বপ্ন দেখেছি। আমি সারাজীবন আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক ধন্যবাদ, তিনি আমার কোন চাওয়াই অপূর্ণ রাখেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি যা চেয়েছি, তাই পেয়েছি। প্রধানমন্ত্রীর সুদৃষ্টির কারণে সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে। আমি যদি আবার এমপি হতে পারি, তাহলে প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে পঞ্চায়েত কমিটি গঠন করবো। সকলের সহযোগিতায় সোনারগাঁকে একটি আধুনিক সোনারগাঁ হিসেবে রূপান্তরিত করবো।

এমপি খোকা বলেন, যারা যেই স্বপ্নই দেখুক না কেন তাদের স্বপ্নই রয়ে যাবে। বাস্তবায়ন হবে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই এদেশে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং যথা সময়ে এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। এদেশের মানুষ সংঘাতের রাজনীতি পছন্দ করে না। বিএনপি এদেশে সংঘাতের রাজনীতি পছন্দ করে। তারা জনগনের জান-মাল নিয়ে সবসময় খেলে। তারা এদেশে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমাদের সবাইকে এব্যাপারে সজাক থাকতে হবে। স্বাধীনতা বিরোধী চক্র এদেশে আবারও সক্রিয় হয়ে উঠেছে। এদেরকে প্রতিহত করতে হবে।

তারেক জিয়ার উদ্দেশ্য করে এমপি খোকা বলেন, যার অসুস্থ মায়ের প্রতি ভালোবাসা নেই সে কিভাবে বাংলাদেশকে ভালোবাসবে। স্বপ্ন সবাই দেখে। অনেকে দিনের বেলা জেগে জেগে স্বপ্ন দেখে। অনেকের স্বপ্ন বাস্তবায়ন হয়, আবার অনেকের স্বপ্ন স্বপ্নই রয়ে যায়। আমি সবসময় স্বপ্ন দেখি কিভাবে সোনারগাঁয়ের মানুষ ভালো থাকবে। আমি আল্লাহ পাকের কাছে সবসময় একটা জিনিষই চাই। সেটা হলো আমার সোনারগাঁয়ের মানুষ যেন সবসময় ভালো থাকে। বাংলার ঐতিহ্যবাহী রাজধানী সোনারগাঁ। এ সোনারগাঁয়ে অনেক পীর আওলিয়াগন ঘুমিয়ে আছে। আমি এমপি হওয়ার আগে কেন জানি সোনারগাঁয়ে তেমন কোন উন্নয়ন হয়নি। আমি এমপি হওয়ার পরে চলমান ১০ বছরে সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেছি। এখনও অনেক উন্নয়নমুলক কাজ চলমান রয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আনিসুর রহমান, জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আজিজুর রহমান বাদল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর আহবায়ক মো. ফয়সাল আহমেদ ভূইয়া, যুব সংহতি সোনারগাঁ উপজেলা সভাপতি কাজী লিটু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ মহানগরের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান টুটুল, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা মহিলা পার্টির সভাপতি নাজিমা আক্তার তুলি, সাধারণ সম্পাদক নারগিস আক্তার ও আগত সোনারগাঁ জাতীয় পার্টি ও অংগ সংগঠনের প্রতিটি ওয়ার্ডের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email