সোমবার, মে ২০, ২০২৪
Led05সোনারগাঁ

কাচঁপুরে ছোরা-চাকুসহ টাইগার গ্রুপের ৮ সদস্য গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের কাঁচপুর মোড় থেকে অভিযান চালিয়ে ৮ যুবককে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলা বাহিনী।

তাদের দাবি, গ্রেপ্তারকৃত ৮ যুবক দুর্ধর্ষ কিশোর গ্যাং ‘টাইগার গ্রুপ’র সদস্য। গ্রেপ্তারের পর তাদের তল্লাশি করে ৬টি ছোরা, ১টি সুইচ গিয়ার চাকু, ১টি রেজর (ক্ষুর) এবং ছিনতাই করা মোবাইল উদ্ধার করা হয়েছে।

নারায়ণগঞ্জের আদমজীনগর কার্যালয় থেকে মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি এই তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-শরীয়তপুরের নড়িয়ার মইশা গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে মো. হৃদয় (২৮), সোনারগাঁওয়ের কাঁচপুর সেনপাড়ার মো. জামানের ছেলে শাহজালাল (২৫), একই এলাকার মো. জালাল উদ্দিন মো. জুয়েল (২৬), মোহাম্মদ আলীর ছেলে মো. রানা (২১), মো. আনোয়ারের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২০), কামালের ছেলে মো. রাসেল (২১), রুহুল আমিনের ছেলে মো. সাগর (২৩) ও বন্দরের মদনপুরের আব্দুল লতিফের ছেলে মো. রনি (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং ‘টাইগার গ্রুপ’ এর সক্রিয় সদস্য। শক্তির মহড়া ও দাপট প্রদর্শনের‌ জন্য ছোরা, রেজর ব্যবহার করতেন। দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। বাসস্ট্যান্ড ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ছিনতাই ও বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। গোয়েন্দা টীমের ছায়া তদন্তে এবং সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এর আগেও গ্রেপ্তারকৃত হৃদয়, শাহজালাল, রানা ও সাগরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭ টি করে মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email