শনিবার, মে ২৫, ২০২৪
Led01ফতুল্লারাজনীতি

চন্দন আর আমি বেঁচে থাকলে নারায়ণগঞ্জে কোন সমস্যা থাকবে না: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পাসপোর্ট অফিস হয়ে গেছে। শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার হচ্ছে। বিশ্ববিদ্যালয় হবে, ৫০০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হবে। টেকনিক্যাল কলেজ ও ইনস্টিটিউটসহ এমন আরও বহু প্রকল্প হবে।

প্রকল্প গুলো হলে ‘এ, কে, এম শামসুজ্জোহা সড়ক’ বা ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের আশপাশের এলাকার চেহারা আরও বদলে যাবে।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান রোববার (২০ আগস্ট) দুপুর ২টায় জাতীয় শোক দিবসের এক অনুষ্ঠানে গিয়ে এই কথা বলেন। কুতুবপুর ইউনিয়নের পাগলা এলাকায় স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন একেএম শামীম ওসমান। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল।

সেখানে শামীম ওসমান বলেন, পঞ্চবটি থেকে মুক্তারপুর পর্যন্ত ২৬০০ কোটি টাকা দিয়ে ফাইওভার নির্মাণ হচ্ছে। চাষাঢ়া থেকে আদমজী পর্যন্ত নাগিনা জোহা সড়ক নির্মাণ হচ্ছে। ডিএনডির প্রকল্প আমরা করছি কিন্তু তারপরেও ফতুল্লার ড্রেনেজ সমস্যার সমাধান আমরা করতে পারছি না।

উপস্থিত জনতার উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, ডিএনডি প্রকল্পের আওতায় খাল পরিস্কার হচ্ছে। কিন্তু খালে গিয়ে যে ড্রেন দিয়ে পানি পরবে, সেই ড্রেন সংস্কার হয়নি। আমরা এই ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের জন্য ১৫০ কোটি টাকা বরাদ্দ এনেছি। ইতোমধ্যে কিছু টেন্ডারও পাশ হয়ে গেছে। আরও টেন্ডার পাশ হবে। এই কাজ গুলো হয়ে গেলে আমার মনে হয় না ফতুল্লার কোথা কোন সমস্যা থাকবে না। তারপরেও যদি কোথাও ছোট খাটো সমস্যা থাকে, তাহলে চন্দনশীল করবে।

শামীম ওসমানের ভাষ্য মতে, ‘এতদিন জেলা পরিষদ নিয়ে কাজ করতে পারিনি। এখন জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল। সে আমার ভাই-বন্ধু। আমরা যদি বেঁচে থাকি, নারায়ণগঞ্জে কোন সমস্যাই থাকবে না।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলীসহ কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email