রবিবার, মে ১৯, ২০২৪
Led02আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

চিহ্নিত করেছি, বেশিদিন পালিয়ে থাকতে পারবে না: এমপি বাবু

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে বিএনপি- জামায়াতের ডাকা হরতাল- অবরোধে বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও র‍্যালি করা হয়েছে। বুধবার (০৮ নভেম্বর) সকালে আড়াইহাজার উপজেলার প্রধান প্রধান পয়েন্ট গুলোতে ওই র‌্যালী করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

এ সময় আরও উপস্থিত ছিলেন, এমপি পত্নি ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ, সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদ, দুপ্তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান রোমান, সাংস্কৃতিক সম্পাদক সেলিম, উপজেলা যুবলীগ সভাপতি আহমেদুল কবির উজ্জ্বল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম শরিফ, সেক্রেটারি সাদ্দাম হোসেনসহ নেতৃবৃন্দ।

এমপি নজরুল ইসলাম বাবু বলেছেন, দেশের সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সমর্থন করেন। তারা এই সরকারকেই বারবার চান। কিন্তু যে ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, তারাই কখনও বিএনপি, কখনও জামায়াতের পরিচয়ে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। এই সরকারের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।

তিনি বলেন, তাদের (বিএনপি) শাসনামলের জঙ্গি লালন হয়েছে, সারাদেশে একযোগে বোমা হামলা হয়েছে। এখন তারা মানুষকে পুড়িয়ে হত্যা করছে, গাড়িতে অগ্নিসংযোগ করছে। অবরোধের প্রথম দিনে ৫-৬জন মিলে গাড়িতে আগুন দিয়েছে। ওদেরকে আমরা চিহ্নিত করেছি। তারা বেশিদিন পালিয়ে থাকতে পারবে না। তাদের বিরুদ্ধে বাংলার সচেতন ছাত্রসমাজ, মা-বোনেরা, যুবসমাজ, কৃষক-শ্রমিক সকলে রাস্তায় নেমে এসেছে। আমরা মাঠে আছি, কেউ আগুন দিতে এলে তার জবাব দেওয়া হবে।

সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে এমপি বাবু বলেন, বিএনপি জামায়াতের নামধারী গুন্ডা- পাণ্ডাদের এই এলাকায় স্থানীয় চেয়ারম্যান অদুদ মাহমুদ ভাইয়ের নেতৃত্বে আমাদের নেতাকর্মীরা ১৫দিন যাবত দাঁতভাঙা জবাব দিচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার, বারবার দরকার- এটিই এখন আমাদের স্লোগান৷ আসবে নির্বাচন, করবো নির্বাচন। নৌকায় ভোট দিয়ে এদেশের সমস্যা দূরীকরণে আমরা এগিয়ে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email