বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Led02রাজনীতি

ডেকেছেন আওয়ামী লীগ সভানেত্রী, আসতে পারে কড়া নির্দেশনা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের নেতা ও নৌকার জনপ্রতিনিধিদের ডেকেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ৩০ জুলাই প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে এই বিশেষ বর্ধিত সভা।

জাতীয় নির্বাচনের প্রস্ততি, সংগঠনিক শক্তি বৃদ্ধি ও অভ্যন্তরীণ কোন্দল বন্ধ করতে এই সভার আয়োজন করা হয়েছে বলে জানা গেছে। সভায় নেতৃবৃন্দদের বিভিন্ন দিকনির্দেশনা দিবেন শেখ হাসিনা।

ইতিমধ্যে, বিশেষ এই বর্ধিত সভার চিঠি পৌছে গেছে নারায়ণগঞ্জ জেলা, মহানগর, উপজেলা, থানা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নৌকার মনোনয়নে নির্বাচিত মেয়র, এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের কাছে।

পাশাপাশি উক্ত বর্ধিত সভায় উপস্থিত থাকতে বলা হয়েছে, আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদেরও।

এ বিষয়ে জানতে জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

তবে এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, ‘নেত্রী ডেকেছেন, আমি জেনেছি। তবে, কেন ডেকেছেন সেটা জানা নেই।’

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, ‘৩০ তারিখ নেত্রী ডেকেছেন, আমরা সবাই সেখানে উপস্থিত থাকবো।’

জানা গেছে, নারায়ণগঞ্জের বিভিন্ন আওয়ামী লীগ নেতাদের কর্মকান্ডের ফিরিস্তি গোয়েন্দাদের মাধ্যমে চলে গেছে আওয়ামী লীগ সভানেত্রীর হাতে। সেই সকল বিষয়ে পর্যালোচনার সম্ভাবনা রয়েছে। জেলার আওয়ামী লীগ নেতাদের আভন্তরিন কোন্দলের কারনে জাতীয় নির্বাচনে যাতে কোন সমস্যা না হয় তাই এ বিষয়ে কড়া দিকনির্দেশনা আসতে পারে বলে জানা গেছে। এছাড়া ওই সভা থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন থমকে থাকা কমিটির জট খুলতে পারে এবং পুর্নাঙ্গ রূপ নিতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email