সোমবার, মে ২০, ২০২৪
Led01বিশেষ প্রতিবেদনরাজনীতি

ঢাকায় আ.লীগের সমাবেশ, না.গঞ্জ থেকে লোক নিতে ট্রেন ভাড়া

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন উপলক্ষে রাজধানীতে আগামী ২ সেপ্টেম্বর সুধী সমাবেশ করবে বাংলাদেশ আওয়ামী লীগ। সমাবেশটিতে মানুষের সমাগম নিশ্চিত করতে বাংলাদেশ রেলওয়ে থেকে স্পেশাল ট্রেন সার্ভিস চালুর উদ্যোগ নেওয়া হয়েছে।

 

নারায়ণগঞ্জ স্টেশন মাস্টার কামরুল ইসলাম খান লাইভ নারায়ণগঞ্জকে এই তথ্য নিশ্চিত করেছেন। তবে, ট্রেন দু’টি টিকেটের ভাড়া কত হবে জানা যায়নি।

২ সেপ্টেম্বর ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের এয়ারপোর্ট থেকে ফার্মগেট অংশ উদ্বোধন করার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধনের দিন বিকেলে পুরানো বাণিজ্য মেলার মাঠে সুধী সমাবেশের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। এই উদ্বোধনী অনুষ্ঠান ও সমাবেশে জনসমুদ্র তৈরি করার উদ্দেশ্যে ইতোমধ্যে দলের শীর্ষ নেতারা নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক টিমের সঙ্গে বৈঠক করেছেন। সেখানে অংশ নিয়ে ছিলো জেলা পরিষদ চেয়ারম্যান, মেয়রসহ সংসদ সদস্যরা।

বাংলাদেশ রেলওয়ে সূত্রে জানা যায়, ২ সেপ্টেম্বর সাড়ে ৫ ’শ যাত্রী ধারণ ক্ষমতার একটি ট্রেন সকাল ৮টা ১৫ মিনিটে নারায়ণগঞ্জ ছেড়ে যাবে সরাসরি তেজগাঁও এর উদ্দেশ্যে। পৌঁছাবে ৮টা ৫০ মিনিটে। একই ট্রেন সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে তেজগাঁও থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসবে। পৌঁছাবে রাত ৮টা ৩৫ মিনিটে। সকাল ১০টা ২৫ মিনিটে আরও একটি ট্রেন তেজগাঁওয়ের উদ্দেশ্যে ছাড়া হবে। পৌঁছাবে বেলা ১১টায়। সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সেই ট্রেন নারায়ণগঞ্জের উদ্দেশ্যে ছাড়ে ফিরবে রাত ৯টায় দিকে।

বিষয়টি নিয়ে কথা বলতে তেজগাঁও স্টেশন মাস্টার মো. শফিকুল ইসলাম এর মুঠোফোনে একাধিকবার অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ থেকে ফোন করা হয়। কিন্তু তিনি ফোন কলটি রিসিভ করেনি।

তবে, নারায়ণগঞ্জ স্টেশন মাস্টার কামরুল ইসলাম খান জানান, ২ সেপ্টেম্বর মিটিংয়ে লোক নেওয়ার জন্য ট্রেন দু’টিকে ভাড়া করা হয়েছে। ট্রেন দু’টি নারায়ণগঞ্জ থেকে সরাসরি তেজগাঁও স্টেশনে যাবে। তবে, ট্রেনের টিকেটের মূল্য কত হবে, তা এখনও জানা যায়নি। বাংলাদেশ রেলওয়ের নির্দেশ অনুযায়ী ভাড়া আদায় করবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email