শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
Led05রাজনীতি

তারেক রহমান দেশে অরাজকতা করতে ষড়যন্ত্র করছে: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, তারেক রহমান ২১ আগস্টের গ্রেনেড হামলার প্রধান আসামি। তার বিরুদ্ধে অসংখ্য মামলা আছে। তিনি রাজনীতি করবেন না এ শর্তে নাকে খত দিয়ে দেশ থেকে পালিয়েছেন। যার অসুস্থ মায়ের প্রতি ভালোবাসা নেই তিনি কীভাবে দেশের জনগণকে ভালোবাসবেন।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে সোনারগাঁ উপজেলায় ১৫০ কোটি টাকার ৩১০ টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব মন্তব্য করেন।

এমপি খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে আসার পর বিএনপি-জামায়াত জোট সরকারের সময় তার প্রাণনাশের জন্য ২১ বার চেষ্টা হয়েছে। ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা করে ২১ জনকে হত্যা করেছে। আর সেই প্রচেষ্টার নেপথ্য নায়ক ছিল সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছেলে তারেক রহমান। সেই মামলায় সাজাপ্রাপ্ত হয়ে সে এখন লন্ডনে পালিয়ে বেড়াচ্ছে। আর সেখান থেকেই দেশে অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করতে ষড়যন্ত্র করছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email