মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led03অর্থনীতি

দল যার যার, সেলিম ওসমান সবার: মোহাম্মদ হাতেম

লাইভ নারায়ণগঞ্জ: বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম বলেছেন, সেলিম ভাই শ্রমিক, মালিক ও শ্রমিক প্রতিনিধিদের একসুত্রে গেথে আমাদের হেফাজতে রেখেছেন। আমাদের কোন দল নাই। আমরা চাই, আগামী দিনে সেলিম ভাইয়ের মাধ্যেমে জাতীয় সংসদে ভুমিকা রাখার বিষয়টা অব্যহত থাকুক।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির উদ্যোগে বুধবার (২৯ নভেম্বর) রাতে নগরীর চাষাঢ়ায় অবস্থিত বিকেএমইএ’র কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ’র সভাপতি সেলিম ওসমান।

এসময় ৯ টি জাতীয় ভিত্তিক ও ৩৫টি জেলা ভিত্তিক ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ এবং ডাক্তার ও আইনজীবীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মোহাম্মদ হাতেম বলেন, সেলিম ওসমান আমাদের সকলের নেতা। যার নেতৃত্বে বিগত দিনে নারায়ণগঞ্জের ব্যবসায়ী সমাজ যে কোন রকমের বিপদ-আপদে তার নেতৃত্বে মোকাবেলা করেছি। দেশের বিভিন্ন স্থানে যখন কিছু সন্ত্রাসী কর্মকান্ড বা অসন্তোস দেখা দিলো, তখন সবাই অনেক আশ্চর্য হয়েছেন যে নারায়ণগঞ্জে তো কোন সমস্যা নেই। এটার কারণ একটাই, নারায়ণগঞ্জে ব্যবসায়ীদের একজন নেতা আছেন যিনি সবাইকে আগলে রাখেন। এটা আমাদের সেলিম ভাইয়ের কৃতিত্ব।

তিনি আরও বলেন, মাননীয় প্রানমন্ত্রীর নেতৃত্বে আজ আমাদের দেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে। এই ধারাটাকে অব্যহত রাখতে হবে। মাথাপিছু আয় নারায়ণগঞ্জেই সবচেয়ে বেশি। এর কারণ হচ্ছে নারায়ণগঞ্জে একটি সুন্দর পরিবেশ বিরাজ করছে, আর এর কৃতিত্ব সেলিম ওসমান। সেলিম ভাইয়ের কাছে আমাদের একটাই দাবি, উনি নির্বাচন করবেন; কোন দল কোন মার্কা সেটা দেখার বিষয় না। আমরা বলবো দল যার যার, সেলিম ওসমান সবার। সেলিম ভাইয়ের কাছে অনুরোধ, আপনি দ্বিধা-দন্দ্ব না রেখে নির্বাচনের প্রস্তুতি নেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ডের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, বাংলাদেশ ইয়ার্ণ মার্চেন্টস এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, বাংলাদেশ হোসিশারী সমিতির সভাপতি নাজমুল আলম সজল, বিকেএমিএ সাবেক সভাপতি মঞ্জুরুল হক, চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির পরিচালক হোসনে আরা বাবলী, বাংলাদেশ ইয়ার্ণ মার্চেন্টস এসোসিয়েশনের সাবেক সভাপতি মোহাম্মদ সোলায়মান, বাংলাদেশ লবন মিল মালিক গ্রুপের সভাপতি পরিতোষ সাহা, বিকেএমইএ’র সহ সভাপতি সোহেল, পাট আড়তদার সমিতি সভাপতি ফয়েজ উদ্দিন লাভলু, বাংলাদেশ নিট ডাইং অনার্স এসোসিয়েশন সভাপতি সৈয়দ আমজাদ হোসেন, বিকেএমইএ’র সহ সভাপতি জি.এম ফারুক শাহাদাত হোসেন ভুইয়া সাজনুসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email