রবিবার, মে ২৬, ২০২৪
জেলাজুড়েসদর

দুস্থদের বিনামূল্যে সুন্নতে খাতনা করালো ‘আমরা নারায়ণগঞ্জবাসী’

লাইভ নারায়ণগঞ্জ: নাগবাড়ী শেরে বাংলা একাডেমি স্কুলে বিনামূল্যে দুস্থদের সুন্নতে খাতনা করানো হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ‘আমরা নারায়ণগঞ্জবাসী’ সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর উদ্দিন আহম্মেদ এর দিক নির্দেশনায় এ কর্মসূচীর আয়োজন করা হয়। এর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মন্টু ও যুগ্ম সম্পাদক মাহমুদ হোসেন। সহযোগিতায় ছিলেন কোয়ান্টাম ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা সমন্বয় মো. মিজানুর রহমান ও হাজী আলেক মিয়া এবং আনোয়ারা বেগম চ্যারিটি ফাউন্ডেশন।

সংগঠনটি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, কর্মসূচীতে শতাধিক দুস্থ্যদের সুন্নতে খাতনা করার ব্যবস্থা থাকলেও উপস্থিত হয় ২৫ জন। তাদের আধুনিক পদ্ধতিতে ও বিনামূলে সুন্নতে খাতনা করানো হয়। তবে বিভিন্ন সমস্যার কারণে ডাক্তারী পরামর্শে ১০ জন ফেরত দেওয়া হয়। অনুপস্থিত ব্যক্তিরা আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সাথে যোগাযোগ করলে তাদের সুন্নতে খাতনা করে দেওয়া হবে।

সুন্নতে খাতনা অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতায় ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ ওয়াই এম হাসমত উল্লাহ, বিদ্যালয়ের সভাপতি সাখাওয়াত হোসেন বাচ্চু, আমরা নারায়ণগঞ্জবাসীর সহ-সভাপতি মো. রমজান উল রশিদ, বীর মুক্তিযোদ্ধা মো. হোসেন জুলু, মোঃ ওয়াহিদুজ্জামান জামান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এম রহমত উল্যাহ, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের পক্ষে জহিরুল ইসলাম মিন্টু, সোনিয়া হোসেন ভূইয়া, আমান হোসেন সিয়াম, ইলমা হোসেন মুসকান, মোঃ কালাম, মোঃ আরমান হোসেন, মোঃ আওলাদ হোসেন, মোঃ জাকির, শিশির হোসেন, তমাল হোসেন প্রমুখ।

কর্মসূচীর শেষে সংগঠনের সভাপতি উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন যে, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠন নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন নাগরিক সমস্যা সমাধানের জন্য সংগ্রাম আন্দোলন সহ জনহীতকর কাজ করে থাকি। তিনি বিত্তবানদের অসহায় দুস্থ্য মানুষের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email