শনিবার, মে ২৫, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

নরসিংপুরে ডাকাতির প্রস্ততির অভিযোগে ৪ যুবক আটক

লাইভ নারায়ণগঞ্জ: ডাকতির প্রস্ততির অভিযোগে ৪ যুবককে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতে ফতুল্লা উত্তর নরসিংপুরের প্রমি ফ্যাশন নামের গার্মেন্টস সংলগ্ন আলমের নির্মানাধীন ভবনের তৃতীয় তলা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি রামদা,একটি চাইনিজ কূড়াল,একটি সুইচ গিয়ার ও একটি ধারালো ছুরি উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলো, ফতুল্লা উত্তর নরসিংপুর সামছুল আলম মোড়ের রিনার বাড়ীর ভাড়াটিয়া লাল মিয়ার ছেলে মো. রনি(২৪),মুসলিম নগর আমেনা মার্কেট সংলগ্ন মৃত জিলানীর ছেলে বাবু মিয়া (২২), পূর্ব গোপালনগরের মনির হোসেনের ছেলে নাজমুল হাসান (২২) ও উত্তর নরসিংপুরের মাদবরের বাড়ীর ভাড়াটিয়া জামাল মিয়ার ছেলে খোকন মিয়া (২৫)। এছাড়া পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়, মুসলিমনগর এতিমখানার মোক্তার হোসেনের ছেলে সানি(৩৩) সহ অজ্ঞাত আরও ১০-১৫ জন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে ফতুল্লা উত্তর নরসিংপুরস্থ প্রমি ফ্যাশন নামের গার্মেন্টস সংলগ্ন আলমের নির্মানাধীন ভবনের তৃতীয় তলায় দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতি করার পরিকল্পনা করছিলো। এমন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সিরাজ মাতাব্বুর, আতিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ডাকাত দলের চার সদস্য রনি, বাবু মিয়া,নাজমুল ও খোকন কে দেশীয় তৈরি অস্ত্রসহ গ্রেপ্তার করে। তবে পালিয়ে যেতে সক্ষম হয় সানিসহ অজ্ঞাতনামা আরও ১০-১৫ জন সদস্য।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্ততির অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। তথ্যটি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া লাইভ নারায়ণগঞ্জকে জানান, ফতুল্লা উত্তর নরসিংপুরের প্রমি ফ্যাশন নামের গার্মেন্টস সংলগ্ন আলমের নির্মানাধীন ভবনের তৃতীয় তলা থেকে ৪জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে, ইতোমধ্যে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। ডাকাত দলের পালিয়ে যাওয়া অপর সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email