বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
রাজনীতিসদর

নারায়ণগঞ্জ মহানগর আ.লীগের সমাবেশে মহানগর ছাত্রলীগের যোগদান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ সফল করতে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে মহানগর ছাত্রলীগ।

বিএনপি জামাতের অপরাজনীতি, অগ্নি সন্ত্রাস, হত্যার রাজনীতি, অইন শৃঙ্খলা বাহিনীর সদস্য হত্যা, প্রধান বিচারপতির বাসভবনে হামলা ও দেশ বিরোধী চক্রান্তের প্রতিবাদে রবিবার ( ১২ নভেম্বর ) বিকালে শহরের প্রেসক্লাবের সামনে এই আয়োজন করা হয়।

সমাবেশে মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু চন্দন শীলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

এসময় মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট ও সাধারন সম্পাদক রাসেল প্রধানের নেতৃত্বে ছাত্রলীগের একটি সুস্বজ্জিত মিছিল যোগদেয়।

এ সময় উপস্থিত ছিল, এ সময় উপস্থিত ছিল, যুগ্ম সাধারন সম্পাদক সিমান্ত মল্লিক, সাংগঠনিক সম্পাদক সম্রাট সুফিয়ান, সাবেক সহ সভাপতি মোব্বাস্বির খালিদ দান ,আকবর প্রধান, সাধারন সম্পাদক ফরহাদ খান, প্রচার সম্পাদক পিয়াশ প্রধান, ছাত্র ও চিকিৎসা বিষয়ক সম্পাদক আবির হাসান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফাহিম কবির, উপ সাহিত্য বিষয়ক সম্পাদক জিহাদ, ছাত্রলীগ নেতা উজ্জ্বল হোসেন, আরিফ, তনয়, আশরাফুল, সৌরভ সাথা, সিহাব, সাব্বির, সাদমিন সাকিব, হাসান, ইমন, রিয়াদ, মিলন, শুভ, ফাহাদ,  সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email