রবিবার, মে ২৬, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

নেত্রী ভালো থাকলে দেশ ভালো থাকবে: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, ‘দেশরত্ম শেখ হাসিনা ৫ বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে সঠিক পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশ বিদেশের নানাবিধ ষড়যন্ত্রকে উপেক্ষা করে প্রগতিশীল ধারায় বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে চলছেন। আপনারা নেত্রী সহ তার পরিবারের প্রত্যেক সদস্যদের জন্য দোয়া করবেন। মনে রাখবেন, নেত্রী ভালো থাকলে দেশ ভালো থাকবে।

রবিবার (১৪ জানুয়ারি) বিকেলে পুরান কোট এলাকায় মহানগর তাঁতি লীগের এক বর্ধিত সভায় এ কথা বলেন তিনি।

এসময় ৭ জানুয়ারি নির্বাচন সুষ্ট করার জন্য প্রধান নির্বাচন কমিশন সহ আইনপ্রয়োগকারী সংস্থার প্রতিনিধি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, দলকে আরও সুসংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে আগামী প্রজম্ম তথা তরুণদের উৎসাহিত করে সামনে এগিয়ে নিয়ে যেতে হবে। যে কোন সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সহ ভূমিদস্যুতায় জরিতদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। সমাজ থেকে মাদকের অভিশাপ থেকে মুক্ত করার জন্য আহবান জানান। এছাড়া একেএম শামীম ওসমান ৪বার এমপি নির্বাচিত হওয়ায় তাকেও ধন্যবাদ জানান এবং তার সহ পরিবারের জন্য সবাইকে দোয়া কামনা করেন।

সভায় মহানগর তাঁতী লীগের আহবায়ক চৌধুরী এইচএম ফারুক শাহেদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সদস্য সচিব জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান (মাসুদ), মুকুল হোসেন (রাসেল), লিটন আহমেদ, সৈয়দ মো.শাহীন, মো.মহসিন, আল-আমীন (টিটু), মো.রিপন, তাসলীমা(পপি), আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম (ডালিম), আল-আমীন, আ.জব্বার, জয়নাল আবেদীন, মো. সোহাগ, মো. সোহেল, মো. মাসুম, মিজানুর রহমান প্রধান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email