বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

নৌকাকে বিজয় করে ঘরে ফিরবো: মাসুদ ভূঁইয়া

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ডাকা শান্তি মিছিলে প্রায় ৩ হাজারের বেশী নেতাকর্মী নিয়ে যোগদান করেছেন, এনায়েত নগর ইউনিয়ন পরিষদের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ ভুঁইয়া। সোমবার (২০ নভেম্বর) বিকাল ৩টায় ফতুল্লার ডালডা রোড এলাকা থেকে নেতাকর্মীদের নিয়ে মিছিল শুরু করে পঞ্চবটী শান্তি মিছিলপূর্ব সমাবেশ স্থল পর্যন্ত নিয়ে যায়। পরে সেখান থেকে শামীম ওসমানের শান্তি মিছিলে সাথে যোগ দেন তিনি।

মিছিলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও নৌকা মার্কা বিজয়ের স্লোগান দেন নেতাকর্মীরা। যুবক, মধ্যবয়সী ও প্রবীনদের একত্রিত করে ওই মিছিল নিয়ে যোগদান করেন মাসুদ ভুঁইয়া। মিছিলে নেতাকর্মীদের হাতে হাতে ছিলো নৌকা প্রতীকের প্লেকার্ড, মুখে ছিলো জয় বাংলার স্লোগান।

শান্তি মিছিলে যোগদান পূর্বে এনায়েত নগর ইউনিয়ন পরিষদের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ ভুঁইয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে আজ উন্নয়নের রোলমডেল হিসেবে তৈরী করেছে। আমরা আজ ডিজিটাল বাংলাদেশ থেকে স্বার্ট বাংলাদেশে রূপান্তরিত হতে চলছি। প্রধানমন্ত্রীর আস্থা ভাজন ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান আজ নারায়ণগঞ্জের মানুষের অহংকার। নারায়ণগঞ্জে এমন কোনো রাস্তাঘাট নেই, স্কুল কলেজ নেই, যেখানে শামীম ওসমান কাজ করেনি। ডিএনডির কাজ হয়েছে। লিংক রোডের কাজ হচ্ছে, বাংলাদেশের সবচেয়ে সুন্দর সড়ক হবে এটা। এটার সাথেই হবে নাগিনা জোহা সড়ক হবে। পঞ্চবটী থেকে মুন্সিগঞ্জ পর্যন্ত রাস্তা হবে। নম পার্কের পাশেই হবে শেখ কামাল আইটি ইনিস্টিউট। নারায়ণগঞ্জে পলিটেকনিক ইনস্টিটিউট হবে। শামীম ওসমানের মাধ্যমে লিংক রোডের পাশে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পাস হয়েছে। এখানে ৫০০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হবে।

তিনি আরও বলেন, আমরা নারায়ণগঞ্জকে সুন্দর করার জন্য সব সময় আমাদের নেতা শামীম ওসমানের পাশে থেকে কাজ করবো। আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে শামীম ওসমানের সাতে থেকে নৌকাকে বিজয় করে ঘরে ফিরবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email