শুক্রবার, জুন ২১, ২০২৪
রাজনীতি

নৌকা-লাঙ্গল বুঝিনা, নেত্রীর সিদ্ধান্তই চুরান্ত: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, দলের পক্ষে বক্তব্য একটাই সকলকে ঐক্যবদ্ধ করা। নির্বাচন আসন্ন কে কোন মত, কে কার গুরু এইটা দেখার সময় নাই। আওয়ামি লীগকে ঐক্যবদ্ধ করে নেত্রী যাকেই মনোনয়ন দিবেন তার জন্যই ঝাঁপিয়ে পড়তে হবে।

রোববার (২০ আগস্ট) দিনব্যাপি বন্দরের বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নৌকা লাঙ্গল এসব আমি কিছু বুঝিনা, নেত্রীর সিদ্ধান্তই চুরান্ত। নেত্রী যদি জাকের পার্টিকে এই ৫ টি আসন ছেরে দেন আমরা তাদেরকে মেনে নেব। নেত্রী যাকে দিবেন সে হচ্ছে নেত্রীর প্রার্থী। কে প্রার্থী হবেন, কে হবেন না, এই নিয়ে দলাদলি, কিংবা হিংসাত্মক বক্তব্য রাখার কোন সুযোগ নাই। আমি মনে করি যারা একজন আরেকজনকে ঘায়েল করার জন্য মাঠে নামেন, তাদের প্রতি আমি উদাত্ত আহবান যানাচ্ছি নমিনেশন চান। নমিনেশন দেওয়ার মালিক নেত্রী। নেত্রী যাকে দিবেন আমরা তার জন্য কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা আক্তার মালা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুত সাহা, মহানগর তাঁতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচ এম শাহেদ ফারুক, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান খোকন, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. ইসলাম পলু, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবিরসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email