সোমবার, মে ২০, ২০২৪
রাজনীতি

পদ গেলেও নৌকা ছাড়া কিচ্ছু মানবো না: এড. দুলাল

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল বলেন, নির্বাচন আসন্ন, আর দীর্ঘদিন ধরে কিন্তু আমরা নৌকায় ভোট দিতে পারি না। তাই আমারও দাবী নারায়ণগঞ্জের-৫টি আসনে নৌকা চাই। যারা দুঃসময়ে পাশে ছিলো তাদেরকেই তো আমাদের নেতৃত্বে আনা উচিত। অনেকে বলে জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেয় তার জন্যই কাজ করবো; এক্ষেত্রে আমার দ্বিমত আছে। আমার পদ গেলেও আমি বলবো, এবার আমরা নৌকা ছাড়া কিচ্ছু মানবো না।

২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে সোমবার বিকেলে ২নং রেল গেট এলাকায় অবস্থিত মহানগর আওয়ামী লীগের দলিও কার্যালয়ে আয়োজিত এক দোয়া মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বন্দরে সবচেয়ে বেশি নির্যাতিত হয়, নৌকার মানুষ। এ অবস্থা চলতে পরে না। সততার সাথে রাজনীতি করেছি দীর্ঘ ৪৪-৪৫ বছর, কিন্তু কিছু চাওয়া-পাওয়া নেই। এক্ষেত্রে মহানগর আওয়ামী লীগের দুজন মানুষ আছে, যাদের লড়াই সংগ্রামে আমরা কাছে পেয়েছি; এক আনোয়ার ভাই দুই খোকন সাহা।

তিনি আরও বলেন, আমার দাবী, সেপ্টেম্বর মাসে আলাপ-আলোচনা, বর্ধিত সভা যাই করেন না কেন; মহানগর আওয়ামী লীগ থেকে একজনকে নৌকার প্রার্থী নির্বাচিত করবো। লাঙ্গলকে অনেক ছাড় দিয়েছি, আর দিবো না। জাতীয় পার্টির সাথে কোন আপোস হতে পারে না।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনা করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email