রবিবার, মে ২৬, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লাশিক্ষা

পুরষ্কারের মাধ্যমে ‘নিউরন স্কুল’ উৎসাহিত করলেন পিঠা উদ্যোক্তাদের

লাইভ নারায়ণগঞ্জ: জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘নিউরন স্কুলে’ শিশু শিক্ষার্থীদের নবীন বরণের পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর মাসদাইর শেরে-ই-বাংলা রোড এলাকায় বাংলা মাধ্যম ও ইংলিশ ভার্সন স্কুল ‘নিউরন স্কুল’ প্রাঙ্গনে ওই আয়োজন করা হয়।

এ সময় স্কুলের শিক্ষার্থী ও বিভিন্ন নারী উদ্যোক্তরা এই পিঠা উৎসবে অংশগ্রহণ করেন। এদের মধ্যে পিঠা ও নানা খাবারের আয়োজন নিয়ে অংশে নেন, ‘টুনি পোকার দল, গৃহিনীর রসুই ঘর, রকমারি কুটির, কে এইস কুইজিন, নিজের হাতের শখের রান্না, ইষ্টিকুটুম মিষ্টিকুটুম এবং হাও মাও পিঠা খাও’ নামের বিভিন্ন উদ্যেক্তাগণ।

নানা রকম দেশী বিদেশী খাবারের মধ্যে ছিলো ভাজা পুলি পিঠা, চিকেন পুলি পিঠা, পাটি সাপটা পিঠা, বিবি খানা পিঠা, সিদ্ধ পুলি পিঠা, দুধ চুই, দুধ পলি, মালপোয়া, চন্দ্রপুলি, দৌল্লা পিঠা, তেলের পিঠা, সবজি সমুচা, চিকেন পাই, নুডুলস, চিকেন রোলসহ আরও কত কি।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের পিঠা উৎসবে অংশ নেওয়া স্টল মালিকদের মধ্যে, ভালো মানের খাবার ও সুস্বাধু খাবার পরিবেশন করায় ‘ইষ্টিকুটুম মিষ্টিকুটুম’ এর মালিক ফাইরুজ তানহাকে প্রথম পুরুষ্কার ঘোষণা করা হয়। এছাড়া ‘গৃহিনীর রসুই ঘর, কে এইস কুইজিন, নিজের হাতের শখের রান্না’ নামের পিঠার স্টলের মালিকদের সম্মাননা দেয়া হয়েছে। অন্যদিকে পবিত্র কুরআন তেলোয়াত, নিত্য পরিবেশনসহ অংশ গ্রহনকারী শিক্ষার্থীদের পুরুষ্কার সম্মাননা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email