শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
রাজনীতি

শেখ কামাল একজন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ছিলেন: সগীর আহাম্মেদ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ও ঢাকা কলেজের সাবেক ভিপি সগীর আহাম্মেদ বলেছেন, শেখ কামাল একজন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ছিলেন। প্রতিটি ক্ষেত্রে তিনি প্রমান করেছিলেন যে, তার শরীরে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত হচ্ছে। মহান মুক্তিযুদ্ধেও ওই পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে তিরি যুদ্ধ করেছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার (৫ আগস্ট) সন্ধ্যায় নগরীর ২নং রেল গেট সংলগ্ন আওয়ামী লীগের দলিও কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

সগীর আহাম্মেদ বলেন, ১৯৭১ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়েছিলো। কারণ তিনি একটি সুন্দর, আত্মনির্ভরশীল বাংলাদেশ তৈরি করতে চেয়েছিলেন। গরিব দেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে। পাশাপাশি তিনি ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন। তার এই মিশনে আমাদের সবাইকে তার পাশে থাকতে হবে।

বক্তব্য শেষে বঙ্গবন্ধু, ক্যাপ্টেন শেখ কামালসহ তার পরিবারের সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও দোয়া করা হয়।

এসময় নারায়ণগঞ্জ জেলা ও মহানগরসহ বিভিন্ন উপজেলা থেকে আগত স্বেচ্ছাসেকব লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email