বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় পরিবারের সাথে অভিমান করে গামছা পেঁচিয়ে আত্মহত্যা

লাইভ নারায়ণগঞ্জ: পারিবারিক কলহের জেরে গলায় গামছা পেঁচিয়ে ভেন্টিলেটরের সাথে এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ভূঁইগড়ে ওই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মোহাম্মদ আলী (১৮)। সে শরীয়ত পুরের পালং থানার বিনোদপুর গ্রামের মো. লিটন মোল্লার ছেলে তিনি। ফতুল্লায় সেলিম মাস্টারের বাড়িতে ভাড়া থাকতেন ও স্থানীয় একটি লাইট ফ্যাক্টরিতে কাজ করতেন।

জানা যায়, স্বজনেরা শুক্রবার রাত সাড়ে ১২টার পরে আলীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদ আলীর বাবা লিটন মোল্লা বলেন, বৃহস্পতিবার রাতে পারিবারিক বিষয় নিয়ে আলী সঙ্গে আমার কথা কাটাকাটি হয়। এরপর সে ওয়াশরুমে যায়। দীর্ঘক্ষণ পরেও ওয়াশরুম থেকে না বের হওয়ায় আমরা সন্দেহ করি। ডাকাডাকি করেও তার কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। ফলে আশপাশের লোকজন নিয়ে ওয়াশরুমের দরজা ভেঙে দেখি গলায় গামছা পেঁচিয়ে ভেন্টিলেটরের সঙ্গে ছেলে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মোহাম্মদ আলীর মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। ফতুল্লা থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email