সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Led04রাজনীতি

বঙ্গবন্ধুর খুনিরা এখনও দেশ বিরোধী ষড়যন্ত্র অব্যাহত রেখেছে: মন্ত্রী গাজী

লাইভ নারায়ণগঞ্জ: ‘বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তিনি সমগ্র বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন। বঙ্গবন্ধু বাঙালি জাতির মুক্তির জন্য বছরের পর বছর কারাবরণ করেছেন। পৃথিবীতে অনেক বড় বড় নেতা আসবেন, যাবেন, কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধুর মতো নেতা কোনদিন আসবে না। তাঁর হৃদয়ে বাংলাদেশের স্বাধীনতা ছাড়া আর অন্য কিছু ছিল না। তিনি শুধু এশিয়া নয়, সারা বিশ্বের নির্যাতিত-নিপীড়িত মানুষের নেতা ছিলেন। দুটি স্বপ্ন নিয়ে বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করেছিলেন। এক. দেশের স্বাধীনতা, অন্যটি ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বাঙালি জাতির অর্থনৈতিক মুক্তি। বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের বাকি কাজ বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‌দে‌শে একের পর এক মেঘা প্রকল্প বাস্তবায়ন হ‌চ্ছে। দেশ সর্বক্ষে‌ত্রে এগি‌য়ে যা‌চ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃ‌ত্বে দেশ ২০৪১ সা‌লের ম‌ধ্যে উন্নত দে‌শে প‌রিনত হ‌বে।’

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে সোমবার (১৪ আগস্ট) রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রূপগঞ্জ গ্রাম, দ‌ক্ষিন নবগ্রাম, ফজুরবাড়ি বালুর মাঠ, জাঙ্গীর কুদুর মার্কেট, বাঘবের, ইউসুফগঞ্জ, ব্রাহ্মনখালী, গুতিয়াবো ও ভক্তবাড়ি বাজার এলাকায় আলাদাভাবে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে, অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত‌ব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এসব কথা ব‌লেন।

মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, মুক্তিযুদ্ধের চেতনা নস্যাৎ করতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়। বঙ্গবন্ধুর খুনি ও যুদ্ধাপরাধীদের বিচারে জাতি কলঙ্ক মুক্ত হয়েছে। বঙ্গবন্ধুর খুনি ও তাদের দোসররা এখনও দেশ বিরোধী নানা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি ম‌শিউর রহমান তা‌রেক এর সভাপ‌তিত্বে অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ সদর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মোহাম্মদ সালাউদ্দিন ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোহাম্মদ আনছার আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মে‌হের, গোলাকান্দাইল ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান কামরুল হাসান তু‌হিন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুম চৌধুরী অপু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপ‌তি ইমন হাসান খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আলমগীর হো‌সেন, রূপগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের সভাপ‌তি মুশফিকুর রহমান রিপন, রূপগঞ্জ সদর ইউনিয়ন স্বেচ্ছা‌সেবক লীগের সভাপ‌তি রহমত উল্লাহ, রূপগঞ্জ সদর ইউনিয়ন স্বেচ্ছা‌সেবক লীগের সাধারন সম্পাদক মোহাম্মদ হোসেন আহমেদ, রূপগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপ‌তি আব্দুল আজিজ, রূপগঞ্জ সদর ইউনিয়ন মহিলা লীগের সাধারন সম্পাদক লাকি আক্তারসহ নেতৃবৃন্দ।

এসব অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email