সোমবার, মে ২০, ২০২৪
Led03বন্দর

বন্দরে মুদি ব্যবসায়ীর মৃত্যু, পরিবারের দাবী ‘রহস্যজনক’

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার গকুল দাসের বাগ এলাকার মো. মাইনুদ্দিন (৫২) নামে এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তবে পরিবারের সদস্যরা বলছে, মৃত্যুর বিষয়টি রহস্যজনক।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন ঢাকা মেডিকেলে নিয়ে গেলে বেলা ১১টার দিকে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাইনুদ্দিন নারায়ণগঞ্জ বন্দর থানার গকুল দাসের বাগ এলাকার মৃত. নুর উদ্দিনের ছেলে।

নিহতের ভাই আতাউর রহমান জানান, তাঁর ভাই প্রতিদিনের মতো সোমবার রাতেও মুদি দোকান বন্ধ করে বাসায় ফেরেন। এরপর তাঁর ভাবীর তামান্নার সঙ্গে পারিবারিক বিষয়ে ঝগড়া হয়। এরপর তাঁর ভাই ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে ওঠার জন্য ডাতে গেলে বিছানার ওপর পড়ে থাকতে দেখে দ্রুত মেডিকেলে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আতাউর রহমান বলেন, ‘রাতে আমার ভাইকে কেউ মেরে ফেলেছে না অন্য কোন ঘটনায় মৃত্যু হয়েছে বিষয়টি আমাদের কাছে রহস্যজনক বলে মনে হচ্ছে। আমরা এখন থানায় যাচ্ছি, এই ঘটনার পুলিশি সহায়তার জন্য আমরা থানায় যাচ্ছি।’

যদিও এ বিষয়ে জানতে চাইলে বন্দর থানার ওসি (তদন্ত) আবু বক্কর সিদ্দিক লাইভ নারায়ণগঞ্জকে বলেন, এখনো এ বিষয়ে কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। আসলে তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহ ইনচার্জ মো. মাসুদ মিয়া লাইভ নারায়ণগঞ্জকে জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email