রবিবার, মে ২৬, ২০২৪
Led03

বার্ধক্যের কারণে মা-বাবাকে কখনো ভাগ করা যাবে না: ডিসি মাহমুদুল হক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক বলেছেন, শত প্রতিকূল পরিস্থিতিতেও মা-বাবা তার সন্তানকে কখনো ভাগ করেননি। তাই বার্ধক্যের কারণে মা-বাবাকে কখনো ভাগ করা যাবে না। সরকার প্রবীণদের জন্য বয়স্ক ভাতাসহ নানা সুযোগ সুবিধা দিয়েছেন।রোববার সকাল ১০টায় জেলা প্রশাসনের সম্মেলনে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

তিনি বলেন, প্রবীণদের সুরক্ষা নিশ্চিন্তে সামাজিক দায়দবদ্ধতা বেশি। এই দিবসের অঙ্গীকার হোক, প্রবীণদের প্রতি শুধু সন্তানদের ভালো ব্যবহার নয়, সমাজের সবার ভালো আচরণ হওয়া উচিত। সরকার সমাজের বাস্তবতায় বৃদ্ধ পিতা-মাতার সুরক্ষা নিশ্চিত করতে ভরণ পোষণ আইন করেছেন। নবীণ-প্রবীণদের নিয়ে দেশ, সমাজ আমরা এগিয়ে যাবে।

জেলা প্রশাসন, জেলা সমাজ সেবা কার্যালয় ও বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আসাদুজ্জামান সরদারের সভাপতিত্বে সহকারী পরিচালক সোলায়মান হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, জেলা সিভিল সার্জন এএফএম মুশিউর রহমান, বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘের নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক তালুকদার প্রমুখ।

আলোচনা সভার আগে র‌্যালি জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ প্রদক্ষিণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email