বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
ফতুল্লা

বিএনপি ক্ষমতার লোভে মানুষ পুড়ে মারছে: পলাশ

লাইভ নারায়ণগঞ্জ: রোববার (২৯ অক্টোবর) বিএনপির ডাকা সকাল সন্ধ্যা হরতালের প্রতিবাদে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছেন জাতীয় শ্রমিক লী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ।

নারায়ণগঞ্জ ঢাকার পুরাতন মহাসড়ক পাগলা বাজার থেক মিছিল বের করে মিছিলটি মুন্সি খোলা হয়ে আবার পাগলা বাজার এসে অবস্থান কর্মসূচি নেয়।

এসময় শ্রমিক নেতা পলাশ তার বক্তব্যে বলেন, বিএনপি ক্ষমতার নামে যে অপরানীতি করছে এগুলা কখনোই সাধারণ মানুষ সাপোর্ট করে না, তাদের এই আগুন সন্ত্রাসকে সাধারণ জনগণ কখনোই মেনে নেবে না, বরঞ্চ তারা আজকে যে হরতালের নামে আগুন সন্ত্রাস নৈরাজ্য চালাচ্ছে তা সাধারণ মানুষ মানছে না। বিএনপি যে আগুন সন্ত্রাসী বিশ্বাসী সেটি তারা কালকে প্রমাণ করে দিয়েছেন ঢাকায় সমাবেশের নামে পুলিশকে হত্যা করেছে, সাংবাদিকের উপর হামলা এবং একটি হসপিটালে তারা যেই নৈরাজ্য চালিয়েছেন। আমরা তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

তিনি আরও বলেন, বিএনপি তারা গণতন্ত্রের কথা বলেন তারা নাকি মানুষের জন্য রাজনীতি করেন, তাদের যে কর্মকাণ্ড এগুলো সাধারণ মানুষ দেখে বুঝে গেছে। ক্ষমতার লোভে মানুষ পোড়ার রাজনীতি করেন যে রাজনীতি এখন আর সাধারণ জনগণ বরদাস করে না, মানুষ তাদের এই আজকের ডাকা হরতালকে প্রত্যাখ্যান করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email