বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Led05রাজনীতি

বিএনপি জামাত জোটের নৈরাজ্যে’র বিরুদ্ধে আমাদের অবস্থান: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি জামাত জোটের নৈরাজ্যে’র বিরুদ্ধে আমাদের অবস্থান বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ৭টা থেকে দিন ব্যাপী সোনারগাঁও মোগরাপাড়া চৌরাস্তা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নিয়েছেন তিনি।

এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের কথা দেশবাসী ভুলে যায়নি। কিভাবে নিরপরাধ মানুষজনকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল, সবাই মনে রেখেছে। ২০১৪ ও ২০১৮ সালে বিএনপি-জামায়াত চক্র জ্বালাও-পোড়াও রাজনীতি শুরু করে। মহান মুক্তিযুদ্ধে গনহত্যা,মানবতাবিরোধী অপরাধের জন্য যখন বিচার শুরু হয় তখনই এই ধ্বংসাত্মক রাজনীতি শুরু হয়। তাই আজ বিএনপি জামাতের নৈরাজ্য ঠেকাতে আমরা সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অংগসংগঠন নেত্রীবৃন্দ নিয়ে এই আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান করছি।

এ সময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল,জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,জাবেদ রায়হান জয়,সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টি সভাপতি এম এ জামান,সহসভাপতি হাজী গরিব নেওয়াজ,বাছেদ মেম্বার,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি,নোয়াগাঁ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি দেওয়ান উদ্দীন চুন্নু,সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাসেম, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোতালিব ভূঁইয়া,সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন,বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমিন হোসেন মেম্বার, সাধারণ সম্পাদক জাকির সরকার,সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাসুদ মোল্লা মেম্বার,সনমান্দী ইউনিয়ন জাতীয়পার্টির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মোল্লা,নোয়াগাঁ ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইদুর রহমান সবুর,জাতীয় যুব সংগতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম টিটু,সদস্য সচিব শিকন্দার আলী, জাতীয় স্বেচ্ছাসেবকপার্টির সোনারগাঁ উপজেলা আলমগীর কবির মেম্বার,সাকিব হাসান মেম্বার,আনোয়ার মেম্বার, শহিদ বাদশা মেম্বার,ফজলুল হক মেম্বার,মনির মেম্বার,নাসির উদ্দীন মেম্বার,বদু মেম্বার,রহুল আমিন মেম্বার সহ অসংখ্য নেত্রীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email