রবিবার, মে ২৬, ২০২৪
Led02জেলাজুড়েরূপগঞ্জ

মন্ত্রী গাজীর ২ গ্রুপের সংর্ঘষ, আহত ২

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে কাঞ্চন পৌরসভায় বিতর্কিত কলি বাহিনী এবং লিটু বাহিনীর সংর্ঘষের অভিযোগ পাওয়া গেছে। সংর্ঘষে ২জন রক্তাক্ত আহত হয়। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধায় রূপগঞ্জ কাঞ্চর পৌরসভার বাজারে দু-পক্ষের সংর্ঘষ হয়। এই সংঘর্ষের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছরিয়ে পড়ে।

বির্তকিত লিটু বাহিনীর প্রধান, পৌর সেচ্ছাসেবক আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান লিটু গাজী গোলাম মূর্তজা পাপ্পা ওরফে পাপ্পা গাজীর ঘণিষ্ঠ সহোদর এবং অন্যদিকে কলি বাহিনীর প্রধান, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ঘনিষ্ঠ সহোদর।

এলাকাবাসী জানায়, কাঞ্চন পৌরসভার বাজারে সন্ধায় টাকা ভাগাভাগি নিয়ে লিটু এবং কলি বাহিনীর মাঝে তুমুল সংর্ঘষ হয়। সমর্থকরা হাতে রামদাসহ নানা দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া করে। সংঘর্ষে ২ জন রক্তাক্ত জখম হলে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রত্যাক্ষদর্শীরা আরো জানায় এসময় মন্ত্রী গোলাম দন্তগীর গাজীর ছেলে পাপ্পা গাজীও উপস্থিত ছিলো।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, কে বা কারা সংর্ঘষ করেছে, এবং কি কারণে এই সংর্ঘষ হয়েছে তা জানি না। তবে সংঘর্ষ হবে বলে তথ্য পেয়েছি এবং থানা থেকে আমাদের একটি টিম সেখানে পাঠিয়েছি। যতটুকু জানি পরিস্থিতি শান্ত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email