সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Led03রাজনীতিরূপগঞ্জ

রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন শাহজাহান ভূইয়া, করেছেন পদত্যাগ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূইয়া। নির্বাচন কমিশনের ঘোষিত নির্দেশনা অনুযায়ী রোববার (২৭ নভেম্বর) তিনি রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ হতে পদত্যাগও ক‌রে‌ছেন।

এই দিন দুপু‌রে স্থানীয় সরকার বিভাগের স‌চি‌বের বরাবর নিজের পদত‌্যাগ পত্র জমা দেন। সেখা‌নে তি‌নি উল্লেখ ক‌রেন, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নেওয়ায় আমি উক্ত পদ হতে স্বেচ্ছায় পদত্যাগ করতে ইচ্ছুক।

এমতাবস্থায়, আমাকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ হতে পদত্যাগপত্র গ্রহণপূর্বক পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সবিনয় অনুরোধ করছি।

এ বিষয়ে শাহজাহান ভূঁইয়া ব‌লেন, আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন কিনেছিলাম। কিন্তু দল আমাকে মনোনয়ন দেয়নি। তবে স্বতন্ত্র প্রার্থীদের জন্য নির্বাচনের দ্বার উন্মুক্ত রেখেছে দল। এজন্য আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চাই।

উল্লেখ‌্য, নারায়ণগঞ্জ-৫ (রূপগঞ্জ) আস‌নে আওয়ামীলী‌গের ম‌নোননয়ন পে‌য়ে‌ছেন বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর। তি‌নি এ আস‌নে টানা তিনবা‌রের সংসদ সদস‌্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email