শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Led02রাজনীতি

শনিবার না.গঞ্জে যেসব জায়গায় অবস্থান নেবেন বিএনপি নেতারা

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা শহরের সব গুরুত্বপূর্ণ প্রবেশমুখে অবস্থান কর্মসূচি পালন করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। শনিবার (২৯ জুলাই) বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ কর্মসূচি চলবে।

এ বিষয়ে জানতে চাইলে মুঠো ফোনে লাইভ নারায়ণগঞ্জকে জেলা বিএনপি সভাপতি ও সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিন বলেন, আমরা আমাদের কেন্দ্রীয় ঘোষিত অবস্থান কর্মসূচি পালন করবো। আমরা আগামীকাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগংরোড থেকে যাত্রাবাড়ি পর্যন্ত আমাদের নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন পয়েন্টে থাকবো।

জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেন, সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আয়োজনের দাবিতে আন্দোলন করছি। এরই ধারাবাহিকতায় ঢাকা শহরের গুরুত্বপূর্ণ প্রবেশমুখে অবস্থান কর্মসূচি পালন করবো। সরকার দেশকে শেষ করে দিচ্ছে। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। এ সরকারকে বিদায় না করতে পারলে দেশের সার্বভৌমত্ব থাকবে না। এদের বিদায় না করতে পারলে দেশের অর্থনীতি ধ্বংস হয়ে যাবে।

এর আগে, শুক্রবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে মহাসমাবেশ থেকে অবস্থান কর্মসূচির ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email