শনিবার, মে ২৫, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লারাজনীতি

সম্ভাব্য প্রার্থীরা ফাইজুলকে বিবেচিত করেছে: শওকত চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শওকত আলী চেয়ারম্যান বলেন, আমাদের রাজনীতি নিয়ে যে নেতাকর্মীরা বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে রাজনীতি করেছেন তারা অনেকেই এই পদে আসার জন্য নির্বাচনের প্রস্তুতি নিয়েছেন। আমরা সকলের একসাথে আলাপ আলোচনার জন্য আমার নিজ বাসায় একটি সভা হয়। সেখানে সকল সম্ভাব্য প্রার্থী ছিলেন। সভায় সকলের সম্মতিতে আলাপ আলোচনা করে আমরা, ফাইজুল ইসলামকে সমর্থন দেই। ফাইজুল ইসলামের সাথে সম্ভাব্য সকল প্রার্থীরা একমত দেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে নির্বাচন অফিসে মনোনয়ন জমাদিতে এসে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, বিগত নির্বাচনগুলো হয়েছে দলীয় প্রতীকে, কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী যেহেতু এবার দলীয় প্রতীক উপনির্বাচনে দেবেন না তার লক্ষ সকলের সমান অংশগ্রহণ করা। সেই হিসেবে বলা যায়, এখন আর দলীয় সিদ্ধান্ত কোন প্রার্থী নেই। তবে দলীয় সমর্থিত প্রার্থী থাকতে পারে। যারা ফাইজুল ইসলামের সাথে একাত্মতা প্রকাশ করে নির্বাচন থেকে সরে গেলেন, তাদের প্রতি আমরা প্রতিজ্ঞতা প্রকাশ করছি। তারা বলেছেন নির্বাচনের পর তারা ফাইজুল ইসলামের সাথে একসাথে মিলে মিশে কাজ করবেন। তাই আমরা এখন ফাইজুল ইসলামের মনোনায়নপত্র সংগ্রহ করলাম। যেহেতু এ নির্বাচনে ৪৫টি কেন্দ্র আছে, এখানে অনেক পরিশ্রম করে ভোটাদের কেন্দ্রে আনতে হবে। ভোটারদের কাছে আমার অনুরোধ থাকবে, আপনারা কেন্দ্রে আসবেন এবং আপনাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আমাদের সেবা করার সুযোগ করে দিবেন।

শওকত চেয়ারম্যান আরও বলেন, এখানে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অনেকেই ছিলেন। এই সিদ্বান্ত এমপি সাহেব আমাদের উপর ছেড়ে দিয়েছেন যাতে আমরা নিজেদের মধ্যেই আলোচনা করে আমাদের মধ্যে একজনকে নিয়ে বিবেচিত করবো। এমপি সাহেব নিজে কোন সিদ্ধান্ত নেননি। তাই দীর্ঘ সময় পর্যবেক্ষণ এবং আলোচনার মাধ্যমে আমরা সম্ভাব্য প্রার্থীদের মধ্যে একজনকে নির্ধারিত এবং নির্বাচিত করি। আমাদের এই আলোচনা ঘরোয়া পরিবেশে অরাজনৈতিক দিক দিয়ে চিন্তা করে নির্ধারিত করেছি। যার কারণে শেষ মুহূর্তে এসে সিদ্ধান্ত নিতে হয়েছে। মানবিক এবং ধর্মীয় দিকগুলো থেকে ফাইজুল ইসলামকে আমরা বিবেচিত করি। ফাইজুল ইসলাম এলাকা ছেলে এবং দীর্ঘ সময় এলাকাবাসীর সাথে তার সুসম্পর্ক রয়েছে, এলাকাবাসী তাকে ভালো একজন মানুষ হিসেবে বিবেচিত করে সেই হিসাবে আমরা তাকে বিবেচিত করেছি।

এসময় চেয়ারম্যান প্রার্থী ফাইজুল ইসলামসহ আ.লীগের অনেকে নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email