বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজনীতি

সরকার পুলিশ দিয়ে গুম-খুন করে ক্ষমতায় থাকতে চায়: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্র ঘোষিত পদযাত্রা কর্মসূচি চলাকালে লক্ষীপুরে কৃষকদল নেতা সজিব হোসেন হত্যার প্রতিবাদে শোক র‌্যালি করেছে নারায়ণগঞ্জ মহনগর বিএনপি। বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে এ শোক র‌্যালিটি অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে শোক র‌্যালিতে মহানগরের আওতাধীন যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শোক র‌্যালিটি নগরীর খানপুর থেকে শুরু হয়ে চাষাঢ়া, বঙ্গবন্ধু সড়কের ডিআইটি মসজিদের সামনে থেকে ঘুরে ২নং রেল গেট এসে শেষ হয়।

র‌্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্যে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, ‘আওয়ামী লীগ আজ দেশটিকে তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছে। এই সরকার আজ জনগনের বিরুদ্ধে লেগেছে। ১৮ তারিখ আপনারা দেখেছেন লক্ষীপুরের একটি শান্তিপুর্ণ সমাবেশে এই সরকারের পেটোয়া পুলিশ বাহিনি এবং ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা বহু নেতাকর্মীকে আহত করেছে। কৃষকদল নেতা সজিবকে নির্বিচারে হত্যা করা হয়েছে। আর মামলা দেয়া হলো বিএনপির নেতাকর্মীদের। আজ এই সরকার পুলিশ দিয়ে গুম, খুন করে ক্ষমতায় থাকতে চায়। এই সরকারের সময় শেষ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email