সোমবার, এপ্রিল ২২, ২০২৪
জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীকে শৌচাগারে আটকে চুরি, গ্রেপ্তার ২

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে এক ব্যবসায়ীর ১২ লাখ টাকা চুরির ঘটনায় আন্ত:জেলা চোর চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২ ডিসেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সানারপাড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শরীয়তপুর ডামুড্যা উপজেলার সৈয়দবস্তা গ্রামের আদম আলী পাইকের ছেলে আ. রাজ্জাক পাইক (৫৫) ও শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার কাইচকুড়ি গ্রামের মৃত শুক্কুর খানের ছেলে জয়নাল আবেদীন (৬০)। তারা দুজনেই সিদ্ধিরগরঞ্জের সানারপাড় এলাকায় স্থানীয় একটি বাড়িতে ভাড়া থেকে।

এর আগে, পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া দুজনসহ তাদের সহযোগী মো. গোলাম মোস্তফা ওরফে নিরবসহ অজ্ঞাত আরও ৩ জনের বিরুদ্ধে প্রতারণামূলক অর্থ আত্মসাতের মামলা দায়ের করেছিলেন মো. মাসুদ মিয়া নামে এক ব্যবসায়ী।

মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ব্যবসায়ীক মালামাল কেনার কথা বলে মাসুদ মিয়া নামের ব্যবসায়ীকে বাসায় ডেকে নিয়ে যায় চোর চক্রের সদস্যরা। এ সময় ওই ব্যবসায়ী ১২ লাখ টাকাসহ সানারপাড় এলাকায় ওই চক্রের বাড়িতে পৌছালে চক্রের সদস্যরা তাকে শৌচাগারে আটকে রেখে টাকা ভর্তী ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা আরও জানিয়ছেন, এ ঘটনায় চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। চোরাই টাকা ও সহযোগী আসামীদের গ্রেপ্তারের স্বার্থে তাদেরকে সাত দিনের পুলিশ রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email