সোমবার, মে ২০, ২০২৪
Led02বিনোদন

সিনেমায় শামীম ওসমান! নায়িকা পরমণি ও বুবলী

লাইভ নারায়ণগঞ্জ: দেশে তো বটেই, দেশের সীমানা ছাড়িয়ে তা এখন পশ্চিমবঙ্গেও বেশ জনপ্রিয় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান তার ‘খেলা হবে’ স্লোগান। । এবার সেই স্লোগান নিয়েই কি সিনেমা বানাতে যাচ্ছেন ‘ন ডরাই’য়ের পরিচালক তানিম রহমান অংশু। এ সিনেমায় অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমণি ও শবনম ইয়াসমিন বুবলী।

এ দুই তারকা ছাড়াও সিনেমায় অভিনয় করবেন মুশফিকুর রহমান। মনে করা হচ্ছে তিনি ছোটপর্দার তারকা অভিনেতা মুশফিক আর ফারহান। এ ছাড়াও আছেন আবুল কালাম আজাদ শহিদুল আলম সাচ্চুসহ অনেকে।

টিএম ফিল্মস সিনেমাটি প্রযোজনা করতে যাচ্ছে। গত ২ আগস্ট প্রযোজনা প্রতিষ্ঠানটির পেজে জানানো হয়, তানিম রহমান অংশু একটি সিনেমা বানাবেন। তবে সে সময় সিনেমার নাম কিংবা কলাকুশলী সম্পর্কে কিছু জানায়নি প্রতিষ্ঠানটি।

অক্টোবরে সিনেমাটির শুটিং হওয়ার কথা আছে ভারতে। এ কারণে টিএম ফিল্মসের পক্ষে ফারজানা মুন্নি তথ্য মন্ত্রণালয়ে ভারত গমন ও সেখানে শুটিংয়ের অনুমতি চেয়ে আবেদন করেন। এর প্রেক্ষিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপ-সচিব সাইফুল ইসলামের স্বাক্ষরে অনুমতি দেওয়া হয়।

২৪ সেপ্টেম্বর তথ্যমন্ত্রণালয়ের ওয়েব সাইটে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপনে বিস্তারিত দেখা যায়। যেখানে পরিচালকসহ মোট ১২ জনকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেওয়ার বিষয়টি জানানো হয়। সেখানে বলা হয়েছে, ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ২৫ দিন ভারতে শুটিং করতে হবে।

তবে‘খেলা হবে’ সিনেমার ব্যাপারে জানতে চাইলে পরিচালক তানিম রহমান অংশুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email