মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led03রাজনীতি

সেলিম ওসমানের মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই: দেলোয়ার চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: জাতির জনক শেখ মুজিবুর রহমান ও ফজিলাতুন নেসা মুজিবসহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ-মাহফিলের আয়োজন করেছেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ। মঙ্গলবার (১৫ আগস্ট) বাদ মাগরিব ইউনিয়নের সচিব আ. লতিফ’র সভাপতিত্বে ওই দোয়ার আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন প্রধান।

দোয়ায় জাতির জনক শেখ মুজিবুর রহমান ও ফজিলাতুন নেসা মুজিবসহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। এছাড়া নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা এবং ওসমান পরিবারের দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন প্রধান বলেন, ১৫ আগস্ট আমাদের জন্য খুব বেদনা দায়ক একটি দিন। যার জন্ম না হলে এই দেশের জন্ম হইতো না। যার জন্ম না হলে আমরা স্বাধীন হইতাম না। তাকে এই ১৫ আগস্ট সপরিবারে হত্যা করা হয়েছে। আমরা শোক থেকে শক্তি অর্জন করি। বিশ্ব মানবতা ও শান্তির অগ্রদূত হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু ছিলেন ডায়ানামিক ও ক্যারিশমেটিক গ্রেট লিডার। বঙ্গবন্ধুর সাহসী নেতৃত্ব তখনকার সময়ে বিশ্বমঞ্চে আলোচিত ছিল। প্রকৃতপক্ষে বঙ্গবন্ধু আমাদের অনুভূতি ও অন্তরাত্মায় মিশে আছেন। শেখ মুজিব মানেই বাংলাদেশ। জাতির পিতার প্রতি আমাদের ঋণ, শ্রদ্ধা, ভালোবাসা অশেষ। শেখ মুজিব মানেই বাংলার মুক্ত আকাশ। শেখ মুজিব মানেই বাঙালির অবিরাম মুক্তির সংগ্রাম। শেখ মুজিব মানেই বাঙালি জাতির অস্তিত্ব। শেখ মুজিব মানেই বাঙালির ঠিকানা। শেখ মুজিব মানেই বাঙালি জাতির আশ্রয়-ভরসা। শেখ মুজিব মানেই বাঙালির আদর্শ।

তিনি বলেন, আজ দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। মানুষের উন্নয়নে সাড়া দিচ্ছে। বন্দরে কলাগাছিয়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের এই উন্নয়ন শিখিয়েছে আমাদের অভিবাবক নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ভাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আজ যে উন্নয়ন হয়েছে, সেটি বিশ্বে এখন একটি রোল মডেল হয়ে দাড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতদিন দেশ থাকবে, এ দেশ কখনো পথ হারাবে না। শেখ হাসিনার হাত ধরেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ হবে।

দেলোয়ার প্রধান বলেন, কিভাবে নিজের অর্থ দিয়ে মানুষের উপকার করা যায়,সেটা সেলিম ওসমানকে দেখলে বুঝা যায়। শিক্ষা খাতে নতুন প্রজন্মের জন্য তিনি যেভাবে অর্থ ব্যায় করেছেন। ইতিহাসের মতোই তাকে মানুষ আমৃত্য ও মৃত্যুর পরও তাকে শ্রদ্ধা জানাবে। বাংলাদেশে এটা খুব বিরল। সেলিম ওসমানের মাধ্যমে আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই। তাকে আমরা অনুসরণ করে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email