সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Led05আদালতস্বাস্থ্য

সেলিম ওসমানের সুস্থতা কামনায় আইনজীবী সমিতির দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। ৬ আগষ্ট বাদ জোহর সেলিম ওসমান বার ভবনের দ্বিতীয় তলার মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সিনিয়র সহ- সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দীন আহমেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট রবিউল আমিন রনিসহ সমিতির কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ এবং আইনজীবী সমিতির বিপুল সংখ্যক আইনজীবীগণ।

একই সঙ্গে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া পালন করা হয়। এ ছাড়াও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান সহ ওসমান পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রয়াত সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত কামনা, আইনজীবী সমিতির সকল সদস্যদের সুস্থ্যতা কামনা সহ দীর্ঘায়ু কামনা করেওমোনাজাত করা হয়।

প্রসঙ্গত, এমপি সেলিম ওসমান বেশ কিছুদিন যাবৎ ব্যাংককে চিকিৎসাধীন রয়েছেন। আগামী ৫ আগস্ট তার শরীরে অস্ত্রোপচারের হয়েছে।কয়েকদিনের মধ্যে তার দ্বিতীয় অস্ত্রোপাচার করা হবে। এর আগেও তার পায়ে এবং চোখে সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email