রবিবার, মে ২৬, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

সেলিম ভাইকে সকল সম্প্রদায়ের মানুষ ভালোবাসেন: চন্দন শীল

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল বলেছেন, বঙ্গবন্ধু মুসলিম, হিন্দু, বোদ্ধ, খ্রিষ্টান সব ধর্মের মানুষদের ঐক্যবদ্ধ করতে সক্ষম হয়েছিলেন। তিনি বোঝাতে চেয়েছিলেন, আমরা বাঙালিরা যদি একটি স্বাধীন রাষ্ট্র পৃথিবীর বুকে জন্মাতে পারি তবে একটি গণতান্ত্রিক, অসাম্প্রদায়িক রাষ্ট্রের বাসিন্দা হতে পারবো। এই রাষ্ট্রে কোন ভেদাভেদ থাকবে না,কোন বৈষ্যম্ম থাকবে না। এ রাষ্ট্রে মানুষের মৌলিক অধিকার পূর্ণ হবে। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে বাঙালিরা ধর্ম-বর্ণ ভুলে গিয়ে কাধে কাধ মিলিয়ে যুদ্ধ করেছে এবং পৃথিবীর বুকে একটি স্বাধীন রাষ্ট্র বাংলাদেশ এর জন্ম হয়।

শনিবার (৩০ ডিসেম্বর) সদর থানার জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাচনী ক্যাম্পে এক নির্বাচনী মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন। মতবিনিময় সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের নারায়ণগঞ্জ জেলার সভাপতি বীরমুক্তিযোদ্ধা শংকর কুমার দে।

তিনি বলেন, সেলিম ওসমান বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক। তিনি একাত্তরের মুক্তিযুদ্ধে লড়াই করেছেন। দেশ স্বাধীণ করতে অগ্রণী ভূমিকা পালন করেছেন। সেলিম ভাইকে সকল সম্প্রদায়ের মানুষ শ্রদ্ধা করেন ও ভালোবাসেন। সেলিম ভাই তার চারিত্রিক বৈশিষ্ট্যের কারণে দানবীর খ্যাতি লাভ করেছেন। তিনি জনগণের জন্য কাজ করেন। তাই ৭ তারিখ বিপুল ভোট দিয়ে আমাদের সেলিম ভাইকে জয়যুক্ত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা প্রবীর কুমার সাহা, ইয়ার্ন মার্চেন্ড অ্যসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, পূজা উৎযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email