শনিবার, মে ২৫, ২০২৪
Led05রাজনীতি

সোনারগাঁও উপজেলা মাসিক সভা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁও উপজেলার আইনশৃঙ্খলা সংক্রান্ত মাসিক সভার আয়োজন করা হয়েছে। সোমবার (২৮ আগস্ট) দুপর সাড়ে ১২ টার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত পরিস্থিতি স্বাভাবিক করণে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা

সভায় উপজেলা প্রতিটি ইউনিয়নের বাল্যবিবাহ প্রতিরোধ, নারী নির্যাতন, ইভটিজিং, গরু চুরি, জঙ্গিবাদ, ছিনতাইকারী, মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা ও পুলিশ সদস্যদের নিয়মিত টহল আরও জোরদারসহ নানা দিক নিয়ে আলোচনা করা হয়।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হক, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুবল আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম সামসু, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার ।

সভায় এমপি খোকা বলেন, সোনারগাঁ উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত সুন্দর ও স্বাভাবিক রয়েছে। এজন্য তিনি পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানগণ ইউনিয়নের আইন-শৃঙ্খলা এবং এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় ও উন্নয়নের স্বার্থে কাজ করে যেতে হবে এবং সোনারগাঁ এলাকায় সাধারণ জনগণের মধ্যে সজাগ দৃষ্টি রাখতে সচেতন করতে হবে।

এ সময় আরও উপস্থিতি ছিলেন, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসুনুল হাবীব, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, সোনারগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা, ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল, এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত, উপজেলা কৃষি কর্মকর্তা আফরোজা সুলতানা, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মিজানুর রহমান,প্রাণিসম্পদ কর্মকর্তা মঞ্জুরুল হাসান, উপ-সহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান, সোনারগাঁ জোনাল অফিসের ডিজিএম গোলাম আহাম্মেদ, খাদ্য কর্মকর্তা কবির হোসেন, ইসলামি ফাউন্ডেশনের সুপার ভাইজার আনোয়ারা বেগম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, স্থানীয় সাংবাদিক বৃন্দ ও কমিটির সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email