বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতি

১৭টি ওয়ার্ড কমিটি: ১০ দিনের মধ্যে পূণার্ঙ্গ করতে না পারলে বাতিল

লাইভ নারায়ণগঞ্জ: দীর্ঘ অপেক্ষার পর নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আওতাধীন ১৭টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক’র নামের তালিকা প্রকাশ করা হয়েছে। একই সাথে এই অংশিক কমিটিকে আগামী ১০দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির জমা দিতে বলা হয়েছে। অন্যথায়, ওয়ার্ড কমিটি বাতিল করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এড. বিদ্যুত কুমার সাহা ।

তিনি জানান, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম’র নির্দেশনা মোতাবেক নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ওয়ার্ড কমিটি গুলো অনুমোদন করেন। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আওতায় সিটি কর্পোরেশনের ১১ থেকে ২৭ নং ওয়ার্ডের কাউন্সিল অনুষ্ঠিত হয়। এরপর গত বছরের ১৮ জুন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক এড. খোকন সাহার সংযুক্ত তালিকা মতে এসব ওয়ার্ড গুলো কমিটির অনুমোদন দেয়া হয়। তবে, তৎকালীন সময়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনার আলোকে ও জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এর স্বার্থে কমিটি প্রকাশ না করার জন্য নির্দেশনা প্রদান করা হয় বলে, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জানান।

১৭টি ওয়ার্ড কমিটির তালিকা- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ড কমিটির সভাপতি চুড়ান্ত হয়নি তবে সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, ১২ নং ওয়ার্ডের সভাপতি নিয়াজুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ১৩ নং ওয়ার্ডের সভাপতি মো. রবিউল হোসেন সাধারণ সম্পাদক মো. শামীম খান, ১৪ নং ওয়ার্ডের সভাপতি এস এম পারভেজ ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান, ১৫ নং ওয়ার্ডের সভাপতি মো. আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক প্রতিক ঘোষাল পল, ১৬ নং ওয়ার্ডের সভাপতি সৈয়দ ওমর খালেদ এপন ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম চঞ্চল, ১৭ নং ওয়ার্ডের সভাপতি আনিস আহমেদ ও সাধারণ সম্পাদক মো. আসাদ উল্লাহ, ১৮ নং ওয়ার্ডের সভাপতি কামরুল হাসান মুন্না ও সাধারণ সম্পাদক মো. কবির হোসেন, ১৯ নং ওয়ার্ডের সভাপতি মো. জসিম উদ্দিন (জসু) ও সাধারণ সম্পাদক মো. সাহাবুদ্দিন, ২০ নং ওয়ার্ডের সভাপতি সোহেল করিম রিপন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খোকন, ২১ নং ওয়ার্ডের সভাপতি মো. সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খোকন, ২২ নং ওয়ার্ডের সভাপতি মো. কাজী শহীদ ও সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার সবুজ, ২৩ নং ওয়ার্ডের সভাপতি মাহবুবুর রহমান কমল ও সাধারণ সম্পাদক মশিউর রহমান সুজু, ২৪ নং ওয়ার্ডের সভাপতি বুলবুল আহমেদ ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন জনি, ২৫ নং ওয়ার্ডের সভাপতি মো. ইউসুফ ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ২৬ নং ওয়ার্ডের সভাপতি মো. মেসবাহ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, ২৭ নং ওয়ার্ডের সভাপতি এড. মামুন সিরাজুল মজিদ ও সাধারণ সম্পাদক ইসলাম পলু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email