শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
রাজনীতি

২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সোনারগাঁয়ে আ.লীগের সভা

লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বোরোচিত ২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ও প্রতিবাদ সভা আয়োজন করা হয়েছে। সোমবার (২১ আগস্ট) সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মোগরাপাড়া চৌরাস্তার দলীয় কার্যালয়ের সামনে ওই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড শামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশরাফুল জামান,উপজেলা অন্যতম সদস্য মারুফুল ইসলাম ঝলক, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, মোহাম্মদ হোসাইন, এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সাইদুর রহমান, মোস্তাফা কামাল নিলু, নেকবর হোসেন নাহিদ,ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভূইয়া, লায়ন বাবুল, আল আমিন সরকার, এড ফজলে রাব্বি, গাজী মজিবুর রহমান, তাজুল ইসলাম এড নুর জাহান, সাবেক ভাইস চেয়ারম্যান রুমা, কামাল হোসেন, বাবুল, মাসুম বিল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ,সাবেক ইউপি সদস্য আলী আকবর, মান্নান মেম্বার, মোশাররফ হোসেন, শিপন সরকার,ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিসসহ উপজেলা আওয়ামী লীগের সহযোগি সংগঠন এর নেতৃবৃন্দ।

বক্ততারা বলেন, ২০০৪ সালের ২১ শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা ছিল একটি পরিকল্পিত হামলা। গোটা আওয়ামী লীগকে ধ্বংশ করার মূল লক্ষ্যই ছিল এই গ্রেনেড হামলার। এছাড়াও বারবার জননেত্রী শেখ হাসিনার উপর হামলা হয়েছে তাকে হত্যা করার জন্য। পৃথিবীর কোন দেশে এমন বর্বোরোচিত হামলা হয়নি। স্বাধীনতা বিরোধী একটি কুচক্রী মহল ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করেছে। আজো বিদেশের মাটিতে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যাচার করে যাচ্ছে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকলকে সব সময় সজাগ থাকতে হবে।

এসময় উপস্থিত সকলেই শোকাবহ আগস্টে নিহত সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email