শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
আড়াইহাজার

আড়াইহাজারে বিস্ফোরণে নারীর মৃত্যু, দগ্ধ ৩

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে একটি বাসায় বিস্ফোরণে কানিজ খাদিজা নিপা (৩৯) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরো ৩ জন। তাদেরকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দিবাগত মধ্যরাতে এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন-সোহান তালুকদার (৪৫), তার স্ত্রী সায়মা আক্তার (৪০) ও মৃত নিপার মা হাসিনা মমতাজ (৫৫)।

দগ্ধ সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন সোহান এবং তার স্ত্রী সায়মা। তাদের পাশের বাসায় থাকেন নিপা। রাত বারোটার দিকে তিনি খবর পান, ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি ওই বাসা থেকে তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে সকালে তাদেরকে শেখ হাসিনা ইনস্টিটিউটে নিয়ে আসেন।

ফাহিম আরও জানান, সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকুরি করেন। তবে তার স্ত্রী সায়মা গৃহিণী। আর তাদের পাশের বাসায় ভাড়া থাকে নিপা। কয়েকদিন আগে নিপার মা হাসিনা মমতাজ ওই বাসায় বেড়াতে এসেছিলেন। রাতে আগুনে তারা ৪ জনই দগ্ধ হয়েছেন। তবে কি থেকে এই বিস্ফোরণ হয়েছে তা জানাতে পারেননি ফাহিম।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, নিপার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। হাসপাতালে আনার পরপরই তাকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া হাসিনার শরীরের ৫৫ শতাংশ, সোহানের ১০০ শতাংশ এবং সায়মার ৯০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের তিনজনের অবস্থাই খুবই আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email