শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
Led03জেলাজুড়েসোনারগাঁ

কান্না করায় কন্যা শিশুকে শ্বাসরোধে হত্যা করলো বাবা

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বাবার হাতে দুই মাসের কন্যা শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় কাঁচপুর সোনাপুর বালুর মাঠ এলাকায় পারিবারিক কলহের জের ধরে ওই শিশুকে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত বাবা পলাতক রয়েছে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে সোনারগাঁও থানার ইন্সপেক্টর (অফিমার ইনচার্জ) মো. মাহবুব আলম।

এদিকে ঘটনার পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের মা নাদিয়া আক্তার জানান, উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর সোনাপুর বালুর মাঠ এলাকার জসীমউদ্দিনের বাড়িতে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে তারা ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। এক সময় তারা গার্মেন্ট কর্মী ছিলেন। সিনহা গার্মেন্ট বন্ধ হয়ে যাওয়ার পর থেকে বিভিন্ন কাজ করে তাদের সংসার চলে। তার স্বামী হৃদয় মিয়া গার্মেন্ট বন্ধ হয়ে যাওয়ার পর থেকে মাদকাসক্ত হয়ে পড়ে। তাছাড়া তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো। গতকাল বৃহস্পতিবার সকালে মেয়ের খাবার নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। তার দুই মাস বয়সী মেয়ে আয়েশা সিদ্দিকাকে সকালে গোসল করিয়ে ঘুম পাড়িয়ে পাশের বাড়িতে দুধ আনতে যান। ঘুম থেকে জেগে তার মেয়ে আয়েশা সিদ্দিকা কান্না করায় পাষন্ড বাবা মুখ চেপে ধরে শ্বাসরোধে হত্যা করে। হত্যার পর পাশের বাড়িতে গিয়ে মা নাদিয়াকে কন্যা শিশু কান্না করায় মারধর করে চলে যায়। শিশুর মা নাদিয়া ঘরে গিয়ে শিশুর পাশে বসে তার মুখে রক্তের ছাপ দেখতে পেয়ে ওই শিশু সন্তানকে ডেকে সাড়া না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। ঘটনা জানাজানি হলে এলাকাবাসী সোনারগাঁ থানা পুলিশকে খবর দেয়।

সোনারগাঁও থানার ইন্সপেক্টর (অফিমার ইনচার্জ) মো. মাহবুব আলম বলেন,পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর মা নাদিয়া ও ঘাতক বাবা হৃদয়ের খালা জামেলা বেগমকে আটক করে থানায় নিয়ে যায়। অভিযুক্ত বাবা পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email