শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
Led05ক্রীড়ানারী ও শিশু

জয়িতা সম্মাননা পেলেন না.গঞ্জের ৫ নারী

লাইভ নারাণয়গঞ্জ : সমাজের বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় নারায়ণগঞ্জের পাঁচ নারীকে সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়। এসময় অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় জেলার নির্বাচিত জয়িতাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সভায়, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সম্মাননা পেয়েছেন নারী কল্যাণ সংস্থার সভানেত্রী রাহিমা আক্তার লিজা। একইসাথে জেলা ও সদর উপজেলার শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পান তিনি। তিনি দেশের বাহিরে অবস্থান করায় তার পক্ষ থেকে সম্মাননা গ্রহন করেন, নারী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ফাতেমা আক্তার মনি ও কোষাধ্যক্ষ ডালিয়া আক্তার। এছাড়া অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ক্যাটাগরীতে সানজিদা রহমান মুনমুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী ক্যাটাগরীতে আজমিয়ারা পারভীন, সফল জননী নারী ক্যাটাগরীতে সালমা সুলতানা ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলা নতুন উদ্যমে জীবন শুরু করা ক্যাটাগরীতে রুবিনা বেগম জয়িতা নির্বাচিত হন ও সম্মাননা পান।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাকিব আল রাব্বির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক। বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল (পিপিএম,বার), জেলা সিভিল সার্জন ডাঃ এএফএম মুশিউর রহমান, মহিলা বিষয়ক অধিদপ্তর জেলার ডেপুটি
ডিরেক্টর মাহবুবুল আলম, মহিলা বিষয়ক অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার উপপরিচালক (অঃ দাঃ) আঞ্জুমান আরা, নারী নেত্রী বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তার ও প্রফেসার ড. শিরিন বেগম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email