শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
Led05আদালত

না.গঞ্জে আইনজীবীদের মধ্যে ধস্তাধস্তি, পরস্পরকে দুষছে আ.লীগ-বিএনপিপন্থীরা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ আদালত পাড়ায় বিএনপিপন্থী আইনজীবীদের মিছিলে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগপন্থীদের বিরুদ্ধে। বিএনপিপন্থী আইনজীবীদের দাবি, আইনজীবী নির্বাচনে তাদের একতরফা কমিশনের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর কারণে তারা আমাদের মিছিল বাধাগ্রস্থ করেছে।

এসময় দুইপক্ষের মাঝে ধ্বস্তাধস্তির ঘটনা ঘটে বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) এজিএম মিটিং শেষে আদালতের সেলিম ওসমান বার ভবনের সামনে এই ঘটনা ঘটে।

এই বিষয়ে জেলা আইনজীবী ফোরামের সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ‘বিএনপি আইনজীবীরা তাদের একতরফা নির্বাচনের প্রতিবাদ জানিয়েছে। কিন্তু তারা সেই প্রতিবাদ সহ্য করতে না পেরে, আইনজীবী ফোরামের প্রতিবাদকে বাধাগ্রস্থ করছে। তারা চেষ্টা করছে আামাদের প্রতিবাদকে নস্যাৎ করতে।’

এই বিষয়ে জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি এড. রবিউল আমিন রনি লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ‘ওনারা নিজেরাই হট্টগোল করছে এবং হট্টগোল করে এই ধরণের ঘটনা ঘটাইছে। তাদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল আছে, যার কারণে ওনারা নিজেরাই এগুলো করেছে। আমাদের এজিএম নিয়মতান্ত্রিক ভাবে ‍সুন্দর মতো পালন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email