শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বন্দর

নিখোঁজের ৫দিন পর বন্দরে মিশুক চালকের লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: নিখোঁজের ৫দিন পর বন্দর থেকে জাকির হোসেন (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মহনপুর কবরস্থান সংলগ্ন একটি জমি থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করে হয়।

নিহত জাকির হোসেন লালমনিরহাট জেলার আদিতমারী থানার দিগলটারি গ্রামের দিনমজুর আলম বাদশা মিয়ার ছেলে। বর্তমানে তারা বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের কদম রসুল কলেজ মাঠপাড়া এলাকার বীরমুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মিয়ার ভাড়াটিয়া বলে জানাগেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি)গোলাম মোস্তফা লাইভ নারায়ণগঞ্জকে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরন করেছি। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের হয়েছে।

নিখোঁজ জিডি সূত্রে জানা গেছে, গত বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে জাকির হোসেন নামে এক যুবক জীবিকার তাগিদে তার পিতার মিশুক নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। তার ব্যবহারকৃত  মোবাইল ফোন দুইটি বন্ধ পাওয়া যায়। অনেক স্থানে খোজাখুজি করে নিখোঁজ যুবকের কোন হদিস পাওয়া যায়নি। এ ব্যাপারে নিখোঁজের পিতা আলম বাদশা গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে বাদী হয়ে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছে। যার জিডিনং- ৩৫৬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email