শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

নির্বাচিত হলে প্রথম কাজ হবে সোনারগাঁয় বৈধ গ্যাস আনা : খোকা

লাইভ নারায়ণগঞ্জ : আমি বিদ্যুৎ ও জ্বালানী মন্ত্রণালয়ের একজন সদস্য ছিলাম। আমি অনেক চেষ্টা করেছি বৈধতার জন্য। আমি বলেছিলাম, আমি চোরাই গ্যাসের পক্ষে না। আমি বৈধ গ্যাসের পক্ষে। আমার জনগণ রাজস্ব দিবে, বিল দিবে। কিন্তু সোনারগাঁয় বৈধ গ্যাস দিতে হবে। এভাবেই আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছি সোনারগাঁয় বৈধ গ্যাস দেওয়ার জন্য। আগামীতে আমি নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে, মা বোনদের জন্য বৈধ গ্যাসের চেষ্টা করা।

৪ জানুয়ারি (বৃহস্পতিবার) নির্বাচনী প্রচারণার কার্যত শেষ দিনে নারায়নগঞ্জ-৩ আসনের লাঙ্গল প্রতীক প্রার্থী ও বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা এই বক্তব্য রাখেন।

এ বিষয়ে তিনি আরও বলেন, আমি চুরির গ্যাসের পক্ষে না। কেন না, আপনারা দেখবেন এলাকার কিছু দালাল থাকে। আপনাদের কাছে থেকে কিছু টাকা নেয়। এই টাকা কিছু দিন নিজেরা খায়, কিছু অংশ অন্য কাউকে দেয়। এটা দিয়ে কয়দিন পরে দেখেন আবার কেটে দেয়। আবার লাগায় আপনাদের টাকা নিয়ে, আবার কেটে দেয়। এভাবে তো চলতে পারা যায় না।

জনসাধারণের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের জনপ্রতিনিধিদের কাছে থেকে সাধারণ মানুষ ধোঁকাবাজি পছন্দ করে না। করোনার সময় আমি ৪টি মাস সোনারগাঁর মানুষের মাঝে থেকেছি। রাত-দিন আমি খেটেছি। করোনায় ৫৮ জন প্রিয় মানুষ চলে গেছেন, আমি ও আমার কর্মীরা তাদের দাফন করতে পেরেছি। আল্লাহ আমাদের এই তৌফিক দিয়েছেন তাই তার কাছে শুকরিয়া আদায় করি। আমি ১০ বছর আপনাদের মাঝে ছিলাম, আমার ব্যাবহার কর্মকান্ড আপনাদের দেখা। সোনারগাঁ আপনাদের, সিদ্ধান্ত নিবেন আগামী ৫ বছর আপনারা কেমন থাকতে চান। শান্তিতে থাকতে চান, না কী জুলুমে, মাদক নিয়ে থাকতে চান। সবকিছু বিবেচনা করে আপনারা সিদ্ধান্ত নিবেন, আগামী দিন কাকে নিয়ে সোনারগাঁর উন্নয়ন হবে। নির্বাচনী প্রচারণার আজকে শেষ তারিখ। আমি যেখানে গিয়েছি, তাদের কাছে যখন ভোট চেয়েছি, তারা নিজেরাই আমাকে আশ্বস্ত করেছেন আমার চিন্তা নেই।

উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় সহ সভাপতি এম এ জামান , পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফি, বিশিষ্ট ব্যবসায়ী জাতীয় পার্টি নেতা হাজী আহমদ হোসেন হিরু, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জাবেদ রায়হান , জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ফয়সাল আহমেদ ভূইয়া, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আশরাফুল ভূইয়া মাকসুদ, ইউনিয়ন জাতীয় পার্টি সহ সভাপতি মনির মেম্বার ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোতালেব ভূইয়া মেম্বার, , মনির মেম্বার, নুরে আলম শাহীন মেম্বার, নাসির মেম্বার,বদিউজ্জামাল বদু মেম্বার, মিলন মেম্বার, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জায়েদা আক্তার মনি, জাতীয় মহিলা পার্টি উপজেলা আহবায়ক নাছিমা আক্তার পলি, সদস্য সচিব নারগিস আক্তার, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, হনুফা বেগম, পৌর জাপা নেতা হাসান ইমাম, শিল্পী আক্তার, হাসিনা বেগম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email